বিজেপি থেকে টিকিট বাতিল হওয়ার পরেই মোদীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শত্রুঘ্ন সিনহা..

2014 সালে শত্রুঘ্ন সিনহা বিজেপির হয়ে পাটনা সাহিব আসন থেকে প্রার্থী হিসাবে লড়েছিলেন আর এখানে জয় লাভ করার পরে সংসদ হলে বড় মন্ত্রী পদের জন্য ওনার আশা বেড়ে যায় কিন্তু নরেন্দ্র মোদি শত্রুঘ্ন সিনহা কে কোন প্রকার মন্ত্রী পদ না দেওয়ায় বিগত পাঁচ বছর ধরে উনি পার্টি এবং নরেন্দ্র মোদির ব্যাপারে বহুবার মন্তব্য করেছেন। এমনকি বিগত কয়েক বছর ধরে লাগাতার মোদির বিরুদ্ধে তিনি এজেন্ডা চালিয়েছেন এবং ঘরশত্রু হওয়ার কাজ করেছেন। তবে শুধু তাই নয় অনেকবার বিরোধী দলের সভা তেও শত্রুঘ্ন সিনহা কে দেখা যেতো। যার দরুন বিজেপিকে বড় সমস্যায় পড়তে হতো অনেক বার।

এখন শত্রুঘ্ন সিনহার কাছ থেকে যে খবরটি বেরিয়ে আসছে সেটি চাঞ্চল্যকর যেখানে তিনি বলছেন নিজের কেন্দ্রে পাটনা সাহেব থেকেই ভোটে লড়বেন। তবে আপনাদের বলে রাখি এবার বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা কে বিহারের পাটনা সহিব থেকে টিকিট দেওয়া হয়নি বিজেপির তরফ থেকে তাহলে কি তিনি অন্য দলের হয়ে এই কেন্দ্র থেকে লড়াই করার সম্ভাবনার কথা বলতে চেয়েছেন। এবার বিজেপির হয়ে কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ লড়বেন পাটনা সহিব থেকে।আর এখন যে খবরটি সামনে আসছে সেটিতে বলা হচ্ছে রবিবার অথবা সোমবার এর মধ্যেই কংগ্রেসে যোগদান করতে পারেন শত্রুঘ্ন সিনহা। বিজেপি টিকিট বাতিল হওয়ার পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন শত্রুঘ্ন সিনহা। তিনি বলেছেন বিজেপি আমার টিকিট নিয়ে রবি শংকর প্রসাদ কে দিয়ে দিয়েছে। এদিন তিনি বলেন বিজেপি আমাকে টিকিট না দিলেও আমি ওই আসন থেকে দাঁড়াবো এবং জিতবো চাইলে সাহেব অর্থ্যাৎ মোদী নিজে আসুক ও এই আসনের জন্য লড়ুক তাও আমি জিতে দেখাবো এই আসন থেকে।

বিজেপি থেকে শত্রুঘ্ন সিনহা কে বাদ দিয়ে দিলেও ওনার বল যায়নি যার জন্য তিনি প্রধানমন্ত্রী কে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। তবে এখনো পর্যন্ত পাওয়া সার্ভে অনুযায়ী জানতে পারা গেছে বিজেপির ঝড় বিহারে আছড়ে পড়বে তাই শত্রুঘ্ন সিনহা কে যদি কংগ্রেস থেকেও টিকিট দেওয়া হয় তাও রবিশঙ্কর প্রসাদ এর সামনে তিনি টিকতে পারবেন না।

Related Articles

Close