কোটি কোটি টাকা ক্ষতির মুখে বাদশা, ছেলে আরিয়ানের গ্রেপ্তারের পর শাহরুখের সঙ্গ ছাড়লো Byju’s

কিছুদিন আগেই মাদকযোগে শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। মুম্বাই ড্রাগস মামলায় জড়িয়েছে আরিয়ান খান ছেলের গ্রেপ্তারের পর বলিউডের বাদশা শাহরুখ খান নানান সমস্যার সম্মুখীন হয়েছেন। সে সোশ্যাল মিডিয়ায় হেনস্তা হওয়া থেকে শুরু করে বর্তমানে দামি ব্র্যান্ড শাহরুখের হাত ছাড়লো। সম্প্রতি পাওয়া খবরে একটি নামী ব্র্যান্ড শাহরুখের সাথে আর কাজ করতে চাইছে না। শাহরুখকে ওই ব্র্যান্ডের তরফ থেকে এডভান্স প্রেমেন্ট দেওয়া সত্বেও বাদশা খানের সাথে আর কাজ করতে রাজি হচ্ছে না এই সংস্থা।

উল্লেখ্য শাহরুখ খানের বর্তমান সবথেকে বড় প্রজেক্ট ছিল এটি। উল্লেখ্য বিগত কয়েক দিন ধরেই ছেলের গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হতে হয়েছে বাদশাহ খানকে। দ্য ইকোনমিক টাইমস রিপোর্টঃ অনুযায়ী এমন তথ্যই উঠে এসেছে। ফলে অ্যাডভান্স বুকিং থাকা সত্ত্বেও শাহরুখ খানের সাথে কাজ করতে রাজি হচ্ছে না এই ব্রান্ড। সম্প্রতি টেলিভিশন এবং অন্যান্য মিডিয়া থেকে শাহরুখের সাথে চুক্তিবদ্ধ হওয়া সত্বেও এই বিজ্ঞাপন বন্ধ করে দেওয়া হয়।

তবে এই সমস্ত ঘটনা BYJ’U মুখপাত্র তরফ থেকে কোন মন্তব্য করা হয়নি। ২০১৭ সাল থেকে এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বেসেডর ছিলেন শাহরুখ খান। বিশেষজ্ঞদের কথামতো এই কোম্পানির সাথে শাহরুখ খানের তিন থেকে চার কোটি টাকার চুক্তি ছিল। এত বড় এক সুপারস্টার এর সাথে চুক্তিবদ্ধ থাকার ফলে এই কোম্পানির বিজ্ঞাপন বাজারে দারুন চলছিল। কিন্তু হঠাৎ করেই আরিয়ান খান এর ঘটনা মিডিয়ার সামনে আসার ফলে এই কোম্পানির শাহরুখ খানের সাথে আর কাজ করতে রাজি হচ্ছে না।

ফলে এই কোম্পানির সাথে শাহরুখের চুক্তি থাকা সমস্ত বিজ্ঞাপন বন্ধ করে দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আরিয়ান খান এর ঘটনার পর শাহরুখ খানকে ট্রোল করে বলা হচ্ছে শিক্ষার সঙ্গে সংযুক্ত এক সংস্থার সাথে কাজ করছেন যিনি তার ছেলে এরকম কুপথে যাচ্ছে। একই ঘটনা BIJU’S কোম্পানির মুখপাত্রের মুখেও শোনা গেছে। কোম্পানি তরফ থেকে জানানো হচ্ছে শাহরুখের সঙ্গে কাজ না করার মূল কারণ হল অভিভাবকেরা তাঁদের সন্তানদের এমন কোন সংস্থা কাছ থেকে শিক্ষা দিতে চান না যার ব্রান্ড অ্যাম্বাসেডরের ছেলে মাদকাসক্ত।

বর্তমানে বলিউডের বাদশাহ বড় বড় কোম্পানির সাথে চুক্তিবদ্ধ। হুন্ডাই, এলজি, রিলায়েন্স জিও, আইসিআইসিআই ব্যাঙ্ক ইত্যাদি বড় বড় ব্যান্ডের ব্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান । এসমস্ত বড় ব্যাঙ্ক গুলির মধ্যে BIJU’S একটি বড় চুক্তি ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এই ব্র্যান্ড বাদশাহ খানের সাথে আর কাজ করতে চাইছেন না।