ভারতীয় ক্রিকেট টিমের কাছে খুব খারাপ ভাবে হারার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড নিতে চলেছে এক বড় সিদ্ধান্ত! বাদ হতে পারে এই ক্রিকেট তারকা…

দেশ স্বাধীন হওয়ার পর থেকে ভারত বনাম পাকিস্তান ক্রিকেট ম্যাচ সব সময় একটি হাই ভোল্টেজ ম্যাচ হয়ে থাকে। সকল ক্রিকেটপ্রেমীরা অপেক্ষা করে থাকে এই দিনটি যখন এই দুটি দল একে অপরের প্রতি প্রতিদ্বন্দ্বিতায় নামে। আর ভারত বনাম পাকিস্তানের হাই ভোল্টেজ ম্যাচে ভারতীয় দল লাগাতার সপ্তমবার পাকিস্তানকে বিশ্বকাপে হারিয়েছে। যারপর ভারতের পাকিস্তানের বিরুদ্ধে রেকর্ড 6-0 থেকে বেড়ে 7-0 হয়ে গিয়েছে।

এই হারের পর পাকিস্তানী দলের ম্যানেজমেন্টকে যথেষ্ট ক্ষুব্ধ দেখাচ্ছে আর সমস্ত প্রাক্তন ক্রিকেটার আর সমর্থকরা পাকিস্তানের সমালোচনা করছেন। এখন যে খবরটি বেরিয়ে আসছে সেখানে জানতে পারা গেছে যে পাকিস্তান ক্রিকেট বোর্ড দলের প্রধান কোচ মিকি আর্থারের কন্ট্র্যাক্টকে রিনিউ করতে অর্থাৎ আগে তাকে প্রধান কোচ না রাখার সিদ্ধান্ত নিয়েছে। ভারতের বিরুদ্ধে পাকিস্তানের 89 রানের লজ্জাজনক হারের পর পাকিস্তান ক্রিকেট বোর্ড বেশ কিছু পরিবর্তনের সম্ভাবনা জানিয়েছে।

এই পরিবর্তনের অন্তর্গত প্রধান কোচ মিকি আর্থারের কন্ট্র্যাক্ট রিনিউ না করাও শামিল রয়েছে। আসলে বোর্ডের মনে হয়েছে যে আর্থারের রণনীতি এই সময় কাজ করছে না অন্যদিকে বোর্ড পাকিস্তানী দলের বিশ্বকাপ 2019 এর বাকি ম্যাচে নজরদারি দেয়নি।
পাকিস্তানের হারের পর এমন খবর ছিল যে প্রধান কোচ মিকি আর্থার আর পাকিস্তানী দলের সিনিয়র খেলোয়াড়দের মধ্যে মনোমালিন্য রয়েছে। কিন্তু এই খবরে বিরাম লাগিয়ে পাকিস্তানী কোচ বয়ান জারি করে বলেছেন যে এই খবর মিথ্যে।

পাকিস্তানক্রিকেট দলের প্রধান কোচ মিকি আর্থার গত তিন সপ্তাহ ধরে দলের সঙ্গে রয়েছেন কিন্তু খবরে কথা মানা হলে তো বিশ্বকাপের পর বোর্ড তাকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। এর একটা কারণ কথিতভাবে সামনে আসছে যে বোর্ড আর্থারের দ্বারা প্রধান কোচ হিসেবে নেওয়া কিছু সিদ্ধান্তে খুশি নয়। ইঞ্জামাম উল হল দলে পরিবর্তনের সিদ্ধান্ত ভারতের কাছে পাওয়া হারের পর ড্রেসিং রুমে ছড়ানো টেনশন কম করার জন্য নিয়েছিলেন।

Related Articles

Close