বলিউডের বিয়ের ব‍্যাপারই আলাদা! কয়েক লক্ষ থেকে কোটি টাকা, দেখে নিন তারকাদের সবথেকে দামী মঙ্গলসূত্র

আপনি কি জানেন, মুকেশ আম্বানি মাত্র একদিনের রোজগার খরচ করেছিলেন তাঁর একমাত্র মেয়ের বিবাহতে? অবাক করা হলেও এটি সত্যি কথা। তবে এত দামি না হলেও আমাদের বলিউডের তারকাদের বিয়ে কিন্তু মোটেই হেলাফেলা নয়। তারকাদের বিয়ে মানেই জমকালো একটি অনুষ্ঠান। মাত্র কয়েক দিনের এই অনুষ্ঠানে হয়ে যায় প্রায় কয়েক কোটি টাকা খরচ। এনগেজমেন্ট থেকে শুরু করে বিবাহ রিসেপশন, সবকিছুতেই নিজেকে আলাদা করে মেলে ধরতে চান তারা। পাঁচতারা হোটেল অথবা ডেস্টিনেশন ওয়েডিং, এই কদিনে যেন নিজেকে একেবারে অন্যরকম দেখাতে চান প্রত্যেক বলিউড নায়িকারা।

চলুন আজকে আপনাদের সঙ্গে আলোচনা করে নিয়ে আমাদের প্রিয় বলিউড নায়িকাদের বিয়ের মঙ্গলসূত্রের দাম কত। তার আগে চেয়ারে ভালো করে বসে পড়ুন, দেখবেন পড়ে যাবেন না।

দীপিকা পাডুকন: রানবির সিং এবং দীপিকা পাডুকোন বিবাহ করেন ২০১৮ সালে। দীপিকার মঙ্গলসূত্রটির দাম প্রায় কুড়ি লক্ষ টাকা।

অনুষ্কা শর্মা: এই নায়িকার বিয়েতে ক্রীড়া দুনিয়া এবং বলিউড দুনিয়া মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল। বলিউডে ডেস্টিনেশন ওয়েডিং এর সূত্রপাত করেছিলেন সম্ভবত অনুষ্কা শর্মা। মঙ্গলসূত্র পরেন প্রায় ৫২ লক্ষ টাকার।

সোনাম কাপুর: চিরযৌবন ধরে রাখা অনিল কাপুরের একমাত্র কন্যা সোনাম কাপুরের বিয়ে যে একেবারে অন্যরকম হবে তা বলাই বাহুল্য। ফ্যাশন কুইন সোনাম কাপুরের মঙ্গলসূত্র দেখতে একেবারে আলাদা। এই মঙ্গলসূত্রতে খোদাই করা রয়েছে সোনাম এবং আনন্দের রাশির চিহ্ন।মাঝে রয়েছে একটি হীরের সুন্দর লকেট, এটির আনুমানিক দাম প্রায় ৫৫ লক্ষ টাকা।

ঐশ্বর্য রাই বচ্চন: ঐশ্বর্য রাই বচ্চন যখন বিয়ে করেছিলেন তখন বিয়ে নিয়ে এত ঘনঘটা ছিল না। কিন্তু তবুও ঐশ্বর্য রাইয়ের বিয়ে নিয়ে বেশ সরগরম ছিল বলিপাড়া। বচ্চন পরিবারের পুত্রবধূ দামি মঙ্গলসূত্র পড়বেন তা বলাই বাহুল্য। প্রায় ৪৫ লক্ষ টাকার হীরের মঙ্গলসূত্র পারেন ঐশ্বর্য রাই বচ্চন।

শিল্পা শেট্টি: দীর্ঘদিন অক্ষয় কুমারের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে থাকার পর তিনি বিয়ে করেছিলেন রাজ কুন্দ্রাকে। বিজনেস টাইকুন রাজ কুন্দ্রাকে বিয়ে করার পর যে মঙ্গলসূত্র টি পরেন তার আনুমানিক দাম,৩০ লক্ষ টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া: ফ্যাশন কুইন প্রিয়াঙ্কা চোপড়া আজ বলিউড এবং হলিউডি সমানভাবে রাজ্য বিস্তার করেছেন। ফ্যাশন সেন্সর প্রিয়াঙ্কা চোপড়ার মঙ্গলসূত্রের দাম প্রায় এক কোটি টাকা!!

পত্রলেখা: সদ্য হাজার হাজার মেয়ের মন ভেঙে দিয়ে পত্রলেখাকে বিয়ে করেছেন রাজকুমার রাও। দীর্ঘ দিনের প্রেম অবশেষে পরিণতি পেল। স্ত্রীকে ১ লক্ষ ৬৫ হাজার টাকার মঙ্গলসূত্র দিয়েছেন অভিনেতা।