যীশুর যমজ সন্তানের দায়িত্ব নিতে চলেছে অভিনেত্রী সোলাঙ্কি

টলিউডের বিখ্যাত নায়কদের মধ্যে অন্যতম হলেন যীশু সেনগুপ্ত। টলিউড, বলিউড এবং বিভিন্ন কয়েকটি রিয়েলিটি শোয়ের হোস্টের মধ্য দিয়ে নিজের দক্ষতাকে প্রতিফলিত করে সুনাম অর্জন করেছে এই নায়ক। সম্প্রতি যীশু সেনগুপ্তর দুটি যমজ সন্তান আসতে চলেছে এবং সেই সন্তানের দায়িত্ব নেবেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

যীশু সেনগুপ্তর সাথে বিবাহ হয় নীলাঞ্জনা সেনগুপ্তের। তাদের দুটি সন্তানও আছে সারা এবং যারা সেনগুপ্ত। যীশুর দুটি সন্তান থাকার পরও কেন আবার যমজ সন্তান আসতে চলেছে? আর যদি সন্তান আসে তবে সেই ভার নীলাঞ্জনা না নিয়ে সোলাঙ্কি কেন নেবে?

এর উত্তরে বলা যেতে পারে সম্প্রতি যে যীশুর মে যমজ সন্তানের খবরটা এসেছে সেটা বাস্তব জীবনে নয়। সেই যমজ সন্তান আসবে টেলিপর্দায়। যীশু সেনগুপ্ত সম্প্রতি অভিনয় করতে চলেছেন ‘বাবা বেবি ও…’ ছবিতে। এই সিনেমাতে করণ জোহারের মতো সিঙ্গেল ফাদার হিসেবে দেখা যাবে যীশুকে।

উইন্ডোস প্রোডাকশনসের এই ছবিতে দেখানো হবে যীশু সেনগুপ্ত সারোগেসির মাধ্যমে সিঙ্গেল ফাদার হতে চলেছেন। আর তাঁকে সারোগেসির মাধ্যমে সিঙ্গেল ফাদার হতে সাহায্য করছেন সোলাঙ্কি। সোলাঙ্কি এই সিনেমার মধ্যে দিয়ে টলি ছবিতে পদার্পণ করবেন। এই ছবিটি পরিচালনা করছেন অরিত্র মুখার্জি। ২১শে মার্চ থেকে এই ছবির শুটিং শুরু হয়ে গেছে।