অভিনয় প্রযোজনার পর এবার গান গাইলেন ঋতাভরী, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী, প্রযোজক তো বটেই, পাশাপাশি একটি NGO সামলান। এবার তিনি নতুন ভূমিকায়৷ গানের জগতে প্রবেশ করলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। প্রথমবার প্লে-ব্যাক করলেন বঙ্গতনয়া। গানটির কথাও লিখেছেন তিনি৷

ঋতাভরীর নতুন এই মিউজিক ভিডিওয় তাঁর সঙ্গে দেখা যাবে তাপসী পান্নু (Taapsee Pannu) এবং পাভেল গুলাটিকে (Pavel Gulati)। ‘থাপ্পড়’ ছাড়াও ‘মেড ইন হেভেন’ সিরিজ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর মতো ওয়েব অরিজিনাল ছবিতেও নজর কেড়েছেন পাভেল।

বাংলা ও হিন্দি দুই ভাষাতেই গানটি গেয়েছেন ঋতাভরী। দুই ভাষার জন্যই মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। গান লিখেছেন অভিনেত্রী সেই সঙ্গে জুড়ে দিয়েছেন ‘রঙ্গি সারি গুলাবি’র কিছুটা অংশ। যা গেয়েছেন স্বানন্দ কিরকিরে (Swanand Kirkire)। ভিডিওর শুটিং এর জন্য কলকাতা এসেছিলেন পাভেল। বাংলার সংস্কৃতি সম্পর্কে আগ্রহী এই বলিউড অভিনেতা এমনকি সুযোগ পেলে বাংলা ভাষা শিখতে চান বলেও জানিয়েছেন তিনি৷

২০১৭ সালে প্রথম প্রযোজনা করেন ‘ওরে মন’ মিউজিক ভিডিওটি। সেই ভিডিওয় তাঁর বিপরীতে ছিলেন জাতীয় পুরষ্কার জয়ী আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। ২ কোটি ৭৫ লক্ষেরও বেশি মানুষ ইউটিউবে দেখেছিলেন৷ এবার নিজের স্কুলকে সম্মান জানিয়ে ‘দেখেছি রূপসাগরে’ গানটি গেয়েছেন ঋতাভরী। শুটিংও করেছেন হরিয়ানা বিদ্যামন্দিরে। করোনা আবহে মুক্তি পেয়েছে ঋতাভরী অভিনীত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’।

যেখানে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘তিকি তাকা’ ছবিতে হয়েছিলেন সাংবাদিক। এবার অঙ্কুশের সঙ্গে ‘এফআইআর’-এ দেখা যাবে অভিনেত্রীকে। এত ব্যস্ততার মাঝেও সেরে ফেলেছেন নতুন মিউজিক ভিডিওর শুটিং।