সত্যিই লজ্জাজনক ও অমানবিক, জোম্যাটো বয়কাণ্ডে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী পরিণীতি

জোম্যাটো বয়কাণ্ডে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। পরিণীতি তার টুইটার এ একটি পোস্ট করেন। ট্যুইট করে তিনি এই ঘটনার সত্যতা যাচাইয়ের আর্জি জানিয়েছেন৷  পরিনীতি লিখেছেন, ‘আমি বিশ্বাস করি জোম্যাটো ডেলিভারি বয় নিরপরাধ। আমি কীভাবে সাহায্য করতে পারি দয়া করে জানান।‘

 

‘লজ্জাজনক, অমানবিক’, এই মর্মেই জোম্যাটো ডেলিভারিবয়কাণ্ডে সরব হয়েছেন অভিনেত্রী  পরিণীতি চোপড়া। শুধু তিনি একা নন, জোম্যাটো ডেলিভারি বয়কাণ্ডে এখন উত্তাল গোটা নেটদুনিয়া। কিন্তু ঠিক কী ঘটেছিল?

১০ মার্চ সোশ্যল মিডিয়ায়  একটি ভিডিও দ্রুতগতিতে ভাইরাল হয় । হিতেশা চন্দ্রানী নামে এক মহিলা  ভিডিওতে বলছেন,  খাবার দিতে এসে  ঘুষি মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন এক জোম্যাটো ডেলিভারি বয়। এবং ভিডিওতে হিতেশা চন্দ্রানী জানান, ওই কর্মীর নাম কামরাজ। নাক থেকে রক্ত পড়তে দেখা যায় ভিডিওতে৷  এরপরেই বেঙ্গালুরুতে জোম্যাটোর ডেলিভারি বয় কামরাজকে নিয়ে পক্ষে বিপক্ষে নানা বিতর্ক শুরু হয়।

কিন্তু এর পরেই অভিযুক্ত কামরাজ দাবি করেন, ওই মহিলা তাঁকে জুতো নিয়ে মারতে এসেছিলেন। নিজের আত্মরক্ষার জন্য তিনি হাত দিয়ে আড়াল করতে গেছিলেন, তাতেই  ওই মহিলার হাত ছিটকে গিয়ে নিজের নাকে লাগে। আঙুলে আংটি পরা ছিল তাই ধাক্কায় নাক কেটে রক্তপাত হয়েছে। ।তাই  কামরাজ ঘুসি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন, এই অভিযোগ মিথ্যে।

দুপক্ষের কথা  শোনার পর এই ঘটনার তদন্ত শুরু করেছে জোম্যাটো৷ কামরাজকে সবেতন ছুটি দেওয়া হয়েছে৷ মামলার খরচের দায় নিয়েছে সংস্থা।

Airtel, Jio কে টেক্কা দিতে Vi তার ব্যবহারকারীদের দিচ্ছে বিনামূল্যে Disney+Hotstar এর সাবস্ক্রিবশন

আর এই ঘটনাকে কেন্দ্র করেই দ্বিধাবিভক্ত হয়েছে নেটদুনিয়া। অনেকেই মনে করেন কামরাজ নির্দোষ৷ আবার অনেকে সমর্থন করেছেন চন্দ্রানীর বয়ানকে। এবার এই ঘটনায় মুখ খুললেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া। টুইটারে পরিনীতি লেখেন, ‘ জোম্যাটো ইন্ডিয়া, দয়া করে সত্যিটা খুঁজে বার করুন। সবার সামনে সেটাকে প্রকাশ করুন। যদি ওই ভদ্রলোক নির্দোষ হন(আমি বিশ্বাস করি উনি নির্দোষ) তাহলে ওই মহিলার শাস্তির ব্যবস্থা করা হোক। এই ঘটনাটা লজ্জাজনক ও অমানবিক। আমি যদি কোনওভাবে সাহায্য করতে পারি আমায় অবশ্যই জানান।‘

প্রসঙ্গত উল্লেখ্য পরিনীতি চোপড়া অভিনীত সাইনা নেহওয়ালের বায়োপিক ‘সাইনা’ মুক্তি পেতে চলেছে আর কিছুদিনের মধ্যেই ।