সুশান্তের মৃত্যুর একমাস পূর্তিতে অভিমান ভরা পোস্ট অভিনেত্রী কৃতি শ্যাননের, রইল ছবিসহ একাধিক তথ্য..

আজ এক মাস হয়ে গেল বলিউডের উজ্জ্বল নক্ষত্রকে আমরা হারিয়েছি। অভিনেতা সুশান্ত সিং রাজপুত আজকের এই দিনে চরম ডিপ্রেশন এর মধ্যে এসে নিজের জীবনকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন। যদিও তার পরিবার সহ আরো অনেকেই দাবি করছেন যে তাকে খুন করা হয়েছে। অবশ্য এ নিয়ে তদন্ত এখনো চলছে। সম্প্রতি তার প্রেমিকা রিয়া চক্রবর্তী ইনস্টাগ্রামে তাদের দুজনের ছবি পোস্ট করে একটি বড় ক্যাপশন দেন। তাদের দুইজনার কথা মনে করে তিনি অনেক কিছু লিখেছেন ইনস্টাগ্রামের ওই পোস্টে।

শুধু তার প্রেমিকা নয় তার কাছের বন্ধু কৃতি শ্যানন ইনস্টাগ্রাম একটি পোস্ট করেন। তবে তিনি কোন ছবি পোস্ট করেননি শুধু লিখেছেন, ” অপরাধে ভরা সেই হাসি হয়তো অনেকেই বার্তা দিয়েছিল এগিয়ে যাওয়ার, কিন্তু চোখের জলে সামনে আসল সত্যিটা চলে এল, সমস্ত ভ্রম ভেঙে গেল।” এনার এই পোস্টকে ঘিরে সুশান্ত সিং রাজপুতের পুরনো বন্ধু মুকেশ ছাবরা এবং রোহিনী আইয়ার ও মন্তব্য করেছেন। সুশান্ত সিং এর মৃত্যুর পরেও তিনি সোশ্যাল মিডিয়ায় তার ছবি পোস্ট করে দুঃখ প্রকাশ করেছেন। সেই সময় তার ছবি দিয়ে তিনি লিখেছেন,” আমি জানি তোমার ব্রিলিয়ান্ট বুদ্ধি তোমার সব থেকে কাছের বন্ধু ছিল।

আর অবশেষে এটাই তোমার সব থেকে বড় শত্রু হয়ে দাঁড়ালো। যখনই ভাবছি তোমার কাছে বেঁচে থাকার চেয়ে মৃত্যুর পথ বেছে নেওয়ায় অনেক সহজ উপায় ছিল তখনই ভেঙে পড়ছি নিজে। সেই সময়টাতে যদি তোমার পাশে কেউ থেকে তোমাকে ওই খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আনতো তাহলে আর এই দিনটা দেখতে হত না। কিন্তু তোমাকে যে মানুষগুলো সব থেকে বেশি ভালোবাসতো তাদের থেকে তুমি দূরে সরে গিয়ে ছিলে। খুব আফসোস হচ্ছে আমার, আমি যদি তোমার মধ্য থেকে চলে যাওয়া আত্মবিশ্বাসটা আবার ফিরিয়ে আনতে পারতাম। কিন্তু আমি তা পারলাম না।

কখনো তোমার জন্য প্রার্থনা করা বন্ধ করিনি আর ভবিষ্যতেও করবোও না।” আর কিছুদিন পরেই সুশান্ত সিং রাজপুতের অভিনীত শেষ ফিল্ম ‘দিল বেচারা’ হটস্টার এ রিলিজ করবে। তাই এই ফিল্ম এর রিলিজ করার অপেক্ষায় রয়েছে অনেকেই। এমনকি এই সিনেমার ট্রেলার এবং পোস্ট করতে দেখা গেছে কৃতিকে। তিনি ছাড়াও আরো তার অন্যান্য প্রিয়জনেরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই সিনেমার ট্রেলার।