সুশান্তের মৃত্যুকে নিয়ে আরও একবার সরব হলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, বললেন যা বলেছি প্রমাণ না করতে পারলে…

সুশান্ত মৃত্যুর ঘটনার পর থেকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কে এই ঘটনার পেছনে বলিউডের একাংশের দিকে আঙুল তুলতে দেখা যায়। তিনি প্রথম অভিনেত্রী ছিলেন যিনি প্রথম সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণের কথা তুলে ধরেন সকলের কাছে। আর আবারও এক মন্তব্য করতে দেখা গেল অভিনেত্রী কঙ্গনাকে, এইদিন তিনি বললেন সুশান্তের মৃত্যুতে যা বলেছি যদি প্রমাণ করতে না পারি তাহলে ফিরিয়ে দেবো আমার পদ্মশ্রী পুরস্কার।

যেমনটা আমরা জানি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হওয়ার পর থেকেই তিনি সরব হয়েছিলেন, যেখানে তিনি একটি ভিডিও ক্লিপ তৈরি করেন এবং বলেন সুশান্তের মৃত্যু একটি আত্মহত্যা নয় বরং পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে তাকে। তাছাড়া একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কে। যেখানে তিনি সুশান্ত সিং এর মৃত্যুর ঘটনার তদন্তে মুম্বাই পুলিশকে এক হাতে নিয়েছিলেন, তিনি বলেন মুম্বাই পুলিশের তরফ থেকে আমাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল আমি বলেছিলাম মোনালিতে আছি যদি আপনার আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান তাহলে আমি বয়ান দিতে রাজি রয়েছি। যদিও এরপর থেকে তারা আমাকে কেউ যোগাযোগ করেননি।

তবে এবার কঙ্গনা স্পষ্ট জানিয়ে দিলেন যদি আমি এমন কিছু বলে থাকি যা প্রমাণ করতে পারব না তাহলে আমি আজ এই জনসমক্ষে জানাচ্ছি আমি আমার পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেব। তিনি বলেন আমাকে আলাদা করে বয়ান রেকর্ড করাতে হয় না, আমি আমার সমস্ত কথা প্রকাশ্যে বলতে পারি। কাঙ্গনা বলেন আমি বলছি না যে কেউ চাইছিল সুশান্ত মরে যাক তবে তারা তাকে মানসিকভাবে এমনটা করতে বাধ্য করেছে। এবং তার পাশাপাশি মুম্বাই পুলিশের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন এই মুহূর্তে মুম্বাই পুলিশ কেন আদিত্য চোপড়া, করণ জোহর, রাজীব মাসান্দকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাচ্ছে না তারা ক্ষমতাবান বলে কী তাদের সাথে এরকম করা হচ্ছে।

অন্যদিকে কঙ্গনা ক্ষোভ উগরে দেয় সঞ্জয় লীলা বানশালী এবং সুমনকে ডেকে পাঠানোকে নিয়েও। তিনি বলেন উনাদের মত একজন ভালো মানুষকে কেনো তলব করা হচ্ছে। তবে এখানেই শেষ করেননি কাঙ্গনা এর পাশাপাশি তিনি স্বরা ভাস্কর ও তাপসী পন্ন ওর বিরুদ্ধেও তোপ দাগেন। তাদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বলেন স্বরা ও তাপসীর মতো কিছুজন বলবে এই ফিল্ম ইন্ডাস্ট্রি তাদেরকে অনেক ভালোবাসে। আমি তাদের উদ্দেশ্যে একটাই প্রশ্ন করবো তারা যদি ফিল্ম ইন্ডাস্ট্রিকে এবং করণ জোহরকে এতটাই ভালোবাসে তাহলে তারা কেন আলিয়া এবং অন্যান্যদের মতোন কাজ পাচ্ছে না? বলিউডে পুরো বিষয়টাই স্বজনপোষণের উপর দাঁড়িয়ে রয়েছে।