বিধবার সাদা থান ছেড়ে রাণী রাসমণি নীল বেনারসিতে হয়ে উঠেছেন মোহময়ী, দেখুন রানীমার নতুন লুক

বিধবার সাদা থান ছেড়ে এবার রানী রাসমণি সেজে উঠলেন  নীল রঙের বেনারসিতে৷  তবে রিল নয়, রইয়েল লাইফে,  বাস্তবে রানী রাসমণির চরিত্রে অভিনয় করা ভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) সম্প্রতি গাঢ নীল রঙের বেনারসি পরে ফটোশুট করে শেয়ার করলেন ইন্সটাগ্রামে।  দিতিপ্রিয়ার এই ছবিগুলি  ভাইরাল হয়েছে। দিতিপ্রিয়ার বেনারসির এই লুকে অসাধরণ মেলবন্ধন হয়েছে  ঐতিহ্য ও আধুনিকতার। তাঁর ছবিগুলির ক্যাপশনে  রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গানের কলি উদ্ধৃত করে দিতিপ্রিয়া লিখেছেন, কোথাও আমার হারিয়ে যাওয়ার নেই মানা।

 

দিতিপ্রিয়া রায় জনপ্রিয় বাংলা ধারাবাহিক  ‘করুণাময়ী রানী রাসমণি’তে অভিনয় করার সুবাদে বাংলার ঘরে ঘরে পরিচিত৷  রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়ার অভিনয় দর্শকদের অত্যন্ত পছন্দ৷ সকলে তার প্রশংসায় পঞ্চমুখ৷ এবার দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন জুনিয়র বচ্চন অর্থাৎ  অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর বিপরীতে।  অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে৷

এবার সোনার গয়না কিনতে গেলে বাধ্যতামূলক হতে পারে KYC

 

দিতিপ্রিয়া জানিয়েছেন, এই সিনেমায় তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। ‘বব বিশ্বাস’ ফিল্মটি পরিচালনা করছেন দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh)। ইনি পরিচালক সুজয় ঘোষ(sujay Ghosh)-এর মেয়ে।

শুটিংয়ের বাইরে সাধারণত জিনস-টপ পরতেই স্বচ্ছন্দ দিতিপ্রিয়া। গত বছর দিতিপ্রিয়া বেসুরো গলায় ‘কলঙ্কিনী রাধা’ গেয়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিলেন। বলা ভালো সকলের ট্রোলের মুখে পড়েছিলেন দ্বিতিপ্রিয়া৷ পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (srijit Mukherjee) দাঁড়িয়েছিলেন দিতিপ্রিয়ার সমর্থনে।

শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রাজকাহিনী’তে  দিতিপ্রিয়া দর্শকদের  নজর কেড়েছিলেন।  এরপর তাঁকে ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে রাসমণির ভূমিকায় দেখা যায়৷

ছোটবেলার চরিত্রে তার অভিনয় এতই জনপ্রিয় হয় যে কম বয়সী হয়েও বড়বেলার চরিত্রে তাকে কাস্ট করা হয়৷  রানী রাসমণির চরিত্র দিতিপ্রিয়াকে প্রবল জনপ্রিয় করে তুলেছে।