Sourav Das Joins TMC: অনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান টলিউড অভিনেতা সৌরভ দাসের

আগামী বিধানসভা নির্বাচনের প্রস্তুতি তুঙ্গে। এরই মধ্যে  সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। আনুষ্ঠানিকভাবে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের অঙ্গ হলেন টলিপাড়ার এই জনপ্রিয় তারকা। ‘বয়েই গেল’ ধারাবাহিক এর  মাধ্যমে অভিনয় জীবন শুরু করেছিলেন সৌরভ। ধীরে ধীরে সিনেমা ও ওয়েবসিরিজে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন৷ ‘ফাইনালি ভালবাসা’, ‘সোয়েটার’, ‘চিনি’র মতো সিনেমার মাধ্যমে। সিনেমার চেয়েও  ওয়েব দুনিয়ার দর্শকের কাছে বেশি পরিচিত সৌরভ৷  ‘চরিত্রহীন’-এর সতীশ, ‘মন্টু পাইলট’-এর মন্টু চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালবাসা পেয়েছেন।

রেজিস্ট্রি বিয়ের পর আনুষ্ঠানিক বিয়ে করতে চলেছেন দুর্নিবার-মীনাক্ষি, সাজ থেকে মেনু সবই জানালেন

আগেই জানা গেছিল, সৌরভ দাস  রাজনীতিতে যোগ দেবেন।  সৌরভের জন্মদিনে রাজনীতিতে যোগদান বিষয়ে  প্রশ্ন করা হয়েছিল।  তিনি জানিয়েছিলেন,আগে থেকে কিছু বলা সম্ভব নয়। রাজনীতিতে যোগ দেওয়ার কথা সরাসরি না বললেও একেবারে অস্বীকার করেননি সৌরভ। সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে সৌরভ দাস বলেছিলেন, “এখন যে অবস্থায় দাঁড়িয়ে আছে, তাতে সবকিছুই প্রচণ্ড ঘাঁটা। আর সেটাই হওয়ার কথা আর কি! সামনে ভোট, এখন অনেক কাদা ছোঁড়াছুড়ি হবে। কিন্তু বিষয়টা হচ্ছে যে আমি জানি, সবকিছু ঠিকই থাকবে।

আলটিমেটলি একটা জিনিস বিশ্বাস করি যে হৃদয় দিয়ে কাজ করলে সবকিছু ঠিকই হয়। আমি জানি যে বাংলা বেঁচে উঠবে, বাংলা ভাল থাকবে।” এই বিশ্বাস থেকেই এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সৌরভ । বঙ্গ রাজনীতিতে টলিউড তারকাদের উপস্থিতি ছিল অনেক আগে থেকেই৷  দেব, মিমি, নুসরত জাহান, সোহম চক্রবর্তীদের সঙ্গে  এবার যুক্ত হল সৌরভ দাসের নাম।