ছুটি কাটাতে অদ্রিজা ক্রুশাল পাড়ি দিয়েছেন গোয়ায়, সমুদ্রতটে একসাথে কাটাচ্ছে সময় ভাইরাল ছবি

জনপ্রিয় বাংলা সিরিয়াল “কি করে বলবো তোমায়” ধারাবাহিকের প্রধান চরিত্র কর্ণ এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা ক্রুশাল আহুজা। অভিনয় দক্ষতায় ইতিমধ্যেই তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। মেয়েরা তার প্রেমে পাগল। তবে জানিয়ে রাখি ক্রুশাল মোটেও সিঙ্গল নয়। রিল লাইফ ছেড়ে রিয়েল লাইফেও তিনি প্রেমে পড়েছেন অভিনেত্রী অদ্রিজা রায় এর৷

যদিও এই মুহূর্তে দুজনের কেউই তাদের প্রেমের সম্পর্ককে সরাসরি স্বীকার করেননি। কিন্তু তাদের প্রেম আর চাপা থাকছে না। 25 ডিসেম্বর বড়দিনের দিন সমস্ত টলিউড যখন ব্যস্ত ক্রিসমাস সেলিব্রেশনে তখন চুপি চুপি অদ্রিজা এবং ক্রুশাল ছুটি কাটাতে গিয়েছেন গোয়াতে। যদিও এখনো পর্যন্ত একসঙ্গে কোন ছবি তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নি৷ কারণ তাদের সম্পর্কের গোপনীয়তা বজায় রাখতে তারা সদা তৎপর৷

5 Things You May Not Know About Ki Kore Bolbo Tomay Actor Krushal Ahuja - ZEE5 News
তবুও দুজনের মধ্যকার প্রেমের আঁচ আগে থেকেই টের পাওয়া গেছিল। দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজেদের ছবি থেকে কাজের হাল হকিকত সমস্তকিছুই তারা শেয়ার করেন। দুজনেই গোয়ার সি বিচে ছুটি কাটানোর কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। আর তা থেকেই স্পষ্ট দুজনে একসঙ্গেই রয়েছেন।

নতুন বছরে কেন্দ্রের তরফে আনা হচ্ছে বড় পরিবর্তন, দুর্ঘটনা কমাতে এবার গাড়িতে বাধ্যতামূলক করা হবে এয়ারব্যাগ

ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ক্রুশাল। ভিডিওতে দেখা যাচ্ছে গোয়ার নীল সমুদ্রের বুকে একটি স্পিডবোটে বসে রয়েছেন অভিনেতা। তার পরনে সাদা রঙের হাপাতা শার্ট আর হাফ প্যান্ট। প্রকৃতির নীল এর সঙ্গে মিলে গেছে নীল সানগ্লাস।

 

অন্যদিকে অভিনেত্রী অদ্রিজা হলুদ রঙের মিনি ফ্রক পরে সানবাথ নিচ্ছেন। চোখে লাল সানগ্লাস পরে আইফোন হাতে শুয়ে রয়েছেন।

 

Adrija Roy, Krushal Ahuja Shares Their Goa Vacation Photo | গোয়ায় এই অভিনেত্রীর সঙ্গে ছুটির মেজাজে 'কি করে বলবো তোমায়'-এর কর্ণ?

আরও একটি ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের মাঝে শর্ট স্কার্ট আর ব্যাকলেস টপ পরে মোহময়ী হয়ে উঠেছেন অদ্রিজা। ইতিমধ্যেই ছবিগুলো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

Actress Adrija Addy Roy enjoys her vacation in Goa - Times of India