জ্যোতিষশাস্ত্র মতে মানি ব্যাগে রাখুন মাত্র এই সাতটি জিনিস, জীবনভর হবে না টাকার অভাব

ওয়ালেট,মানিব্যাগ, পার্স, বটুয়া…. যাই বলুন না কেন। টাকা রাখার ব্যাগ টি খালি দেখতে চান না কেউই। সকলেই নিজের পছন্দ,সামর্থ্য এবং ফ্যাশন অনুযায়ী মানিব্যাগ ব্যবহার করেন। জ্যোতিষ শাস্ত্র মতে,শুধু খরচের হাতের জন্যই নয়, মানিব্যাগের রং এর ওপরেও নির্ভর করে টাকা ব্যাগে থাকবে কিনা তার কিছুটা হিসাব। আজ এই অর্থ সঞ্চয় এর জন্য বেশ কিছু উপায় আপনাদের জানাবো, যা সঠিকভাবে মেনে চললে আপনাদের কোনদিনও অর্থাভাব থাকবে না। জেনে নিন সেইসব কিছু টোটকা –

১) চাল :-

আপনার অপ্রয়োজনীয় খরচ বন্ধ করবার জন্য এবং আর্থিক সমৃদ্ধি বৃদ্ধি করতে ২১ টি চাল আপনাকে মানিব্যাগে একটি কাগজে মুড়ে রেখে দিতে হবে। এইটি করলে আপনার বাড়তি খরচ কমবে এবং অর্থের সমৃদ্ধি ঘটবে।

২) মা লক্ষ্মীর ছবি :-

হিন্দু শাস্ত্র মতে ধন-সম্পদের দেবী হলেন মা লক্ষ্মী। আপনার মানিব্যাগে একটি মা লক্ষ্মী ঠাকুরের ছবি রেখে দেখবেন আপনার অর্থের উপার্জন বাড়বে।

 

৩) আশীর্বাদী নোট :-

মা, বাবা বা কোন গুরুজনের আশীর্বাদী নোট জাফরান, হলুদ মিশিয়ে নিজের মানি ব্যাগে রাখুন। এটা করলে আপনি আর্থিক সমৃদ্ধির পাশাপাশি বিপদ আপদ থেকে ও রক্ষা পাবেন।

৪) অস্সোত্থ পাতা :-

পুরান মত অনুযায়ী, অস্সোত্থা গাছ সবসময়ই শুভ লক্ষণ এর প্রতীক। একটি অস্সোত্থ পাতা জলে ধুয়ে মানিব্যাগে রেখে দিন। সেই পাতাটি শুকিয়ে গেলে ফেলে দিয়ে আবারমানিব্যাগে একটি নতুন পাতা রাখুন। তবে শুকনো পাতা রাখবেন না। এতেও আপনার ধনসম্পত্তি ফুলে ফেঁপে উঠবে।

৫) কড়ি :-

বলা হয় কড়ি অত্যন্ত শুভ বিষয়। একটি কড়ি মা লক্ষ্মীর পায়ে ঠেকিয়ে মানিব্যাগে রাখলে তাতে অত্যন্ত সুফল মেলে।

৬) লাল কাগজ:-

শাস্ত্রমতে বলা হয়, ব্যাগে যদি লাল কাগজ রাখা হয়,তাহলে অর্থ বাড়াতেতা সাহায্য করে। অনেক জ্যোতিষশাস্ত্র বিদ দের মতে, একটি লাল রঙের কাগজে নিজের মনের ইচ্ছা লিখে রেখে তবে তা মানিব্যাগে রাখলে খুব উপকার দেয়। তবে সেই কাগজটি একটি রেশমি দড়িতে বেঁধে রাখতে পারলে খুব ভালো।

৭) গোমতী চক্র :-

আর্থিক কষ্ট কাটাতে মানিব্যাগে গোমতী চক্র রাখার বিষয়ে ও পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।