শ্রীবল্লী অনুগামীদের জন্য দুঃসংবাদ, পুষ্পা ২ এর স্ক্রিপ্টে করা হবে বড়োসড়ো পরিবর্তন

রশ্মিকা মান্দান্না ‘পুষ্পা’ সিনেমাতে শ্রীবল্লী নামক চরিত্রে অভিনয় করে রাতারাতি হিট হয়ে ওঠেন। এই চরিত্রটি রশ্মিকাকে খ্যাতির উচ্চতায় নিয়ে গেছে, যেখানে প্রতিটি তারকা পৌঁছানোর স্বপ্ন দেখে। এদিকে শ্রীবল্লীর ভক্তদের জন্য দুঃসংবাদ এসেছে। এই দুঃসংবাদ ‘পুষ্পা ২’ সিনেমা সংক্রান্ত। ‘পুষ্পা ২’ নামক সিনেমা সম্পর্কিত এমন খবর প্রকাশ পেয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় আতঙ্ক তৈরি করেছে।

এর কারণ শ্রীবল্লীর চরিত্র সম্পর্কে যা তথ্য প্রকাশ পেয়েছে, তা অবশ্যই ভক্তদের হৃদয় ভেঙে দিতে পারে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘পুষ্পা ২’ নামক সিনেমাতে শ্রীবল্লীর চরিত্রটি ছোট করা হয়েছে, অর্থাৎ পুরো সিনেমাতে শ্রীবল্লীকে দেখতে পাবেন না। শুধুমাত্র কিছু অংশে তাঁকে দেখতে পাওয়া যাবে। সিনেমাটিকে আরো আকর্ষণীয় করতে এমনটি করা হয়েছে বলে দাবি করা হচ্ছে।

এই রিপোর্টে বড় ধাক্কা পেতে পারেন শ্রীবল্লীর ভক্তরা। রিপোর্ট অনুযায়ী, সিনেমার পরের অংশে পুষ্প রাজকে দেখা যাবে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলিতে। খবরে বলা হয়েছে, ‘পুষ্পা ২’ নামক সিনেমাতে শ্রীবল্লীর মৃত্যু দেখানো হতে পারে। খবর অনুযায়ী, সিনেমার পরের অংশে পুলিশ, শ্রীবল্লীকে পেয়াদা হিসেবে ব্যবহার করবে এবং এরই মাঝে রশ্মিকা মান্দান্না ওরফে শ্রীবল্লীর মৃত্যু দেখানো হবে। ‘পুষ্পা’ সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার।

এমতাবস্থায়, এমন খবরও প্রকাশ পেয়েছে যে, এই সিনেমার পরিচালকের তৃতীয় খণ্ড নির্মাণের ইচ্ছা নেই, তাই দ্বিতীয় অংশে তিনি দেখাতে পারেন শ্রীবল্লীর করুণ পরিণতি। রণবীর কাপুরের সঙ্গে ‘পশু’ নামক সিনেমাতেও দেখা যাবে ‘পুষ্পা’ নামক সিনেমার শ্রীবল্লী অর্থাৎ রশ্মিকা মান্দানাকে। আমরা আপনাকে বলি, রশ্মিকা তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে।