চাঞ্চল্যকর তথ্য – “অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার” কে ঘিরে কোর্টে মামলা দায়ের করা হল অনুপম খের সহ অন্যান্যদের বিরুদ্ধে।

“অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার” এর ট্রেলার কে ঘিরে আদালতে এবার মামলা দায়ের করা হলো অনুপম খের সহ ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে।তাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে বিশিষ্ট ব্যক্তিদের ভাবমূর্তি খারাপ করার, অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বিহারের একটি আদালতে।বিশিষ্ট আইনজীবী সুধীরকুমার ওঝা মুজফফরপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করেন। আদালতে মামলাটি দায়ের করে জানিয়েছে 8 জানুয়ারি sub-division জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে এর শুনানি করা হবে।

এ মামলায় মূল যার ওপর ভিত্তি করে করা হয়েছে সেটি হলো ফিল্মে মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করা অনুপম খের এবং মনমোহনের মিডিয়া উপদেশ সঞ্জয় বারুয়া চরিত্রে অভিনয় করা অক্ষয় খান্না দুই ব্যক্তি মনমোহন ও তার মিডিয়া উপদেশ কারীর ভাবমূর্তিকে নষ্ট করার চেষ্টা করা হয়েছে বলে এমনটাই অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের অভিযোগ এটা জনগণের কাছে তাদের চরিত্র কে অনেকটাই নষ্ট করেছে। এছাড়াও এই ফিল্মে দেখানো ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী,রাহুল গান্ধী,প্রিয়াঙ্কা গান্ধীর চরিত্রে যারা অভিনয় করেছেন তাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে তারা নাকি গান্ধী পরিবারের সদস্যদের প্রতিছবি কে খারাপ করার চেষ্টা করেছে। তবে এখানেই তারা থেমে যাননি অভিযোগ দায়ের করা হয়েছে ছবির পরিচালক এবং প্রযোজকের বিরুদ্ধেও।

এখন কথা হল একটি যে এই এত নানান বা না থাকা সত্বেও এই ফিল্মটি কি 11 ই জানুয়ারি মুক্তি পাবে সিনেমা হলে , না এর জন্য আমাদের অপেক্ষা করতে হবে আরও কিছু সময়ের‌।তবে তার সব আমরা জানতে পারব 8 জানুয়ারি কোর্টের শুনানি হওয়ার পরই যে দিনটি তার রিলিজিং ডেট অর্থাৎ 11 ই জানুয়ারি মুক্তি পাবে না আরো কিছুদিনের জন্য সেটিকে স্থগিত করা হবে। এ বিষয়ে আপনাদের কি মতামত অবশ্যই জানাতে ভুলবেন না আমাদেরকে।আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে‌।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close