দেশনতুন খবরবিশেষভারতীয় সেনা

ছেলের রিয়েল লাইফের ছবি অনেক দিন আগেই রিল লাইফে বানিয়েছেন অভিনন্দনের বাবা।

আমরা সবাই জানি যে ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে পাকিস্তানে সেনা আটক করে রেখেছিল। টেনে হিঁচড়ে মারতে মারতে নিয়ে যাওয়া হয় তাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি ও ভিডিও দেখছেন তার বাবাও।ছেলের এমন অবস্থা দেখে বুক ফাটলেও মুখ ফুটছে না তার। কারণ ছেলের এমন অবস্থা নিয়ে তিনি আগেই ছবি বানিয়েছিলেন। কিন্তু এটা গল্প নয় এটাই বাস্তব। কার্গিলের যুদ্ধ নিয়ে মনিরত্নমের দক্ষিণী ছবি কাত্রু ভেলিইডাইতে পরামর্শদাতার কাজ করছেন অভিনন্দনের বাবা এয়ারমারশাল এস বর্তমান।
তিনি নিজে বায়ু সোনার কাজে যুক্ত থাকার জন্য সিনেমার খুঁটিনাটি জানতে এয়ারমার্শালকে কাজে নিয়েছিলেন রত্নম।

 

 

 

 

এবার আমরা জানবো সেই ছবির চিত্রনাট্যও কি ছিল? সেখানে দেখানো হয়েছিল ভারতীয় বাইসনের এক কমান্ডোকে বন্দী করে রাখে পাক সেনা। তার সঙ্গে নির্মম অত্যাচার চালানো হয়।ছবিতে দেখানো হয়েছিল কার্গিল যুদ্ধের নায়ক এর বিমানকে গুলি করে নামিয়েছিল পাক সেনা। রাওয়ালপিন্ডিতে ছবি নায়ক বরুণ চক্রপাণিকে পাকসেনারা বন্দি করে রাখে। বন্দী থাকার সময় তার প্রেমিকা লীলার কথা মনে পড়ে। এই ছবিতে লীলার অভিনয় করেছিলেন অদিতি রাও হায়দারি। বুধবার ভারতের আকাশসীমা লঙ্ঘন করে পাকিস্তানের এফ-16 যুদ্ধবিমান এর আক্রমণ করতে যায় ভারতও।মিগ-21 এর সাহায্যে পাকিস্তানের একটি যুদ্ধ বিমান কে খতম করে দেওয়া হয়। এই ঘটনার পর থেকেই ওই বিমানের পাইলট অভিনন্দন বর্তমান নিখোঁজ হয়।

 

 

এই ঘটনা ঘটে যাওয়ার কিছুক্ষণ পরে অভিনন্দন এর ভিডিও সামনে আসে। পাক প্রচারমাধ্যমের সেই ভিডিও প্রকাশ করা হয়। টুইটারে অভিনন্দন কে ছেড়ে দেওয়ার অনুরোধ জানায় নেটিজেনরা। অভিনন্দন কে অমানবিক অত্যাচার করার পরেও ভারতীয় সোনার পরবর্তী পরিকল্পনা নিয়ে মুখ খোলেননি পাকিস্তানি সেনার কাছে। পাক সেনার জেরার কাছে তিনি মাথা নত করেননি। যা দেখে প্রায় 130 কোটি মানুষ বলছে, সাবাশ অভিনন্দন।

Related Articles

Back to top button