তাহলে কী বলি অভিনেত্রী ফতিমা সানার প্রেমে পড়ে সংসার ভাঙলেন আমির? সোশ্যাল মিডিয়াতে বাড়ছে জল্পনা

বলিউডে মিস্টার পারফেকশনিস্ট নামে খ্যাত আমির খান আজ সকাল সকাল সকাল সকলকে চমকে দেবার মত কথা শোনালেন, যা শোনার পর তার ফ্যান থেকে শুরু করে বলিউডে সকলেই প্রায় হতভম্ব‌। আজ শনিবার ৩ জুলাই আমির খান এবং তার স্ত্রী কিরণ রাও একসঙ্গে যৌথ বিবৃতি জারি করে জানান তারা তাদের 15 বছরের দাম্পত্য জীবনে ইতি টানতে চলেছেন, অর্থাৎ তাদের 15 বছরের বিবাহিত জীবনে আসতে চলেছে বিচ্ছেদের ছায়া।

তবে শুধু তাই নয় এ বিবৃতি জারি করে আমির খান সহ তার স্ত্রী কিরণ জানিয়ে দেন, এই সিদ্ধান্ত তারা আচমকাই গ্রহণ করেননি বরং বহু আলোচনার মধ্য দিয়ে তারা এই ডিভোর্স এর সিদ্ধান্ত কে বেছে নিয়েছেন।তাদের এই বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পরই বলিউড থেকে শুরু হয়েছে জোর জল্পনা কি কারনে এই 15 বছরের দাম্পত্য জীবন ভাঙতে চলেছে এবং কিসের জন্য নেওয়া হল এই সিদ্ধান্ত সেই ভাবনা চলছে এখন বলি পাড়ায়।

এমনকি বেশকিছু মানুষ সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে এই বিষয়ক আলোচনা করতে শুরু করে দিয়েছেন, তাদের দাবি আমিরের “দঙ্গল” ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফতিমা সানা শেখের সাথে আমিরের সম্পর্কই নাকি তাদের বিবাহিত জীবনের ডিভোর্সের কারণ হয়ে দাঁড়িয়েছে।অনেকেই মনে করছেন ফতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি তাদের বিবাহিত জীবনের ডিভোর্সের মূল কারণ।

যদিও এই অভিনেত্রীর সাথে আমিরের সম্পর্কের গুঞ্জন এই নতুন নয় এর আগে 2016 সালে যখন দঙ্গল ছবি মুক্তি পেয়েছিল তখনই আমিরের সাথে এই অভিনেত্রীর সম্পর্ক বেশ চর্চায় এসেছিল। পরে জানা যায় এই ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন ফতিমার অডিশন দেখে। আর তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে শুরু হয় গুঞ্জন । বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেতে থাকে ফতিমাকে।

এমন কী আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা যায় এই দুজনকে। তারপরই এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায় যখন শোনা যায় আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়।

আর যার ফল এই বিবাহবিচ্ছেদ।যেমনটা এর আগে ঘটেছিল আমির খানের প্রথম স্ত্রীর সাথে যখন কিরণ রাওয়ের প্রেমে পড়ে আমির খান তার প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে ছিলেন। তবে আমির খানকে যখন এই বিষয়ক প্রশ্ন করা হয় তখন তিনি সাক্ষাৎকারের মুখ খুলতে চাননি অন্যদিকে যখন আমির খানের প্রসঙ্গ ফতিমার কাছে তুলে ধরা হয় তখন তিনি জানান আমিরকে তার ভালো লাগে, আর এটাই স্বাভাবিক। তবে আমাদের মধ্যে যে প্রেমের সম্পর্ক রটছে সেটা নেই। আমি আমিরকে একজন মেন্টার হিসাবে মনে করি তাই এই গুঞ্জন একেবারে সঠিক নয় এমনটাই জানান অভিনেত্রী ফাতিমা সানা শেখ।