বাড়ির পোষা কুকুর বেড়ালের মতো বিশাকালার এক কোবরা-কে স্নান করাচ্ছে যুবক, দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নজরে আসে এমন কিছু ঘটনা,যা দেখে ভয়ে হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হয়। এখন সোশ্যাল মিডিয়ার দৌলতেই এই সব ঘটনা আমাদের দেখার সুযোগ হয়, যা বাস্তবে দেখা হয়ত  আমাদের ভাবনার অতীত।

বন্যপ্রাণীদের ভয়ংকর সব ভিডিও, কখনো বাঘ সিংহের দুর্ধর্ষ লড়াই। কখনো আবার বিশালাকার ভয়ংকর সমস্ত সাপের ভিডিও কিছুই আর এখন মানুষের নজর এড়ায় না৷ বর্তমানে টিভিতে ডিসকভারি চ্যানেলের জেরে কিছুটা বন্য প্রাণী সম্পর্কে ধারণা হয়েছে। এখনো এই সব ভিডিও দেখলে অনেকেই ভয় তাকাতে পারেন না৷

 

সম্প্রতি নেটপাড়ায় ভাইরাল (Viral) হয়েছে  এক ভয়ঙ্কর ভিডিও। সাপ (Snake) একটি বিষধর প্রাণী। সাপকে ভয় পায়না এমন মানুষ মেলা ভার। সাপের একটা ছোবলেই নিমেষে শেষ হয়ে যেতে পারে একটা প্রাণ৷  একথা সবার জানা। সেই সাপ যদি হয় বিশালাকার কিং কোবরা তাহলে তো কথাই নেই!

কিন্তু ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে,  বাড়ির পোষা কুকুর বেড়ালের মন বিশাকালার এক কোবরাকে স্নান করাচ্ছেন এক যুবক। কল থেকে বালতিতে জল ভরেছেন৷ তারপর সেই জল আস্তে আস্তে সাপটির মাথায় ঢেলে দিচ্ছেন। শেষে আবার মাথায় হাত বুলিয়ে দেবার চেষ্টা করছেন।

Viral video

এমন ভয়ংকর  ভিডিও দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ হয়ে গিয়েছে নেটিজেনদের। অনেকেই যুবকের সাহসের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার এটাকে সমালোচনা করে অতিরিক্ত বাড়াবাড়ি বলেছেন।একজন  কমেন্ট করেছেন এতো বড় সাপ দেখলে আমি তো ওখানেই শেষ। আর এইভাবেই ভয়ঙ্কর এই ভিডিও শেয়ার হতে হতে ভাইরাল হয়ে পড়েছে।

দেখুন সেই ভাইরাল ভিডিওটি কে…