ভুলে যান কাচা বাদাম গান, এবার বিড়ি বাঁধতে বাঁধতে দুর্দান্ত গান গেয়ে ভাইরাল এক গৃহবধু

ধন্য বলি এই গৃহবধূকে!! সোশ্যাল মিডিয়ায় এবার আরো এক চমক; প্রশংসায় পঞ্চমুখ সবাই। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভাইরাল ভিডিও আমাদের সামনে উপস্থিত করে, এবারের চমক আবারো সেই অতীন্দ্রের হাত ধরেই। সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র হাত ধরে এবারের প্রতিভা শিউলি মিদ্যা,পূর্ব বর্ধমানের গলসির বাসিন্দা, নিতান্তই মধ্যবিত্ত পরিবারের একজন গৃহবধূ। তিনি বিড়ি বাঁধেন এবং তা থেকে যা সামান্য আয় হয় তা দিয়েই তিনি সংসারের অভাব মেটানোর চেষ্টা করেন।

তবে তাঁর চোখে ছিল রঙিন স্বপ্ন, গায়িকা হবার। ছোটবেলা থেকেই গান-বাজনা ছিল তাঁর অত্যন্ত প্রিয়, কিন্তু পরিস্থিতির চাপে তা আর হয়ে ওঠেনি। স্বপ্ন অধরাই থেকে গেছে তাঁর। কিন্তু জীবনে শত অভাব সত্ত্বেও তিনি তাঁর জীবনকে বেসুরো হতে দেননি। আজও মাঝে মাঝে গেয়ে ওঠেন বাংলা থেকে হিন্দি জনপ্রিয় গান, সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে তিনি জনপ্রিয় বলিউড গান মেরে রসকে কমল, এছাড়াও ধন্য ধন্য বলি তারে, এই জাতীয় নানান গান গেয়ে চলেছেন।

একের পর এক তার এই গান গাওয়ার প্রতিভা দেখে মনে হয় জীবনে হার না মানার যে তীব্র বাসনা কিছু কিছু মানুষের মধ্যে যে থাকে, তারাই হয়ত জীবনে জয়ী হতে পারে। তাই এ ধরনের প্রতিভাকে মাঝেমধ্যেই তুলে ধরার জন্য পিছপা হন নি অতীন্দ্র। রানাঘাটের রানু মন্ডলের মত এবার শিউলিকেও এনেছেন সবার সামনে। ইতিমধ্যেই বহু মানুষ তার এই ভিডিওটি দেখেছেন অনেকে অনেক আশাও জানিয়েছেন শিউলি স্বপ্নপূরণের। অনেকেই মনে করছেন ঠিকমতো প্রশিক্ষক পেলে শিউলি এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে উঠতে পারে, সেই সম্ভাবনা তার মধ্যে প্রবল।