ধোনির অবসরে কান্নায় ভেঙে পড়েছে খুদে ফ্যান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও…

গত 15 আগস্ট মহেন্দ্র সিং ধোনি আচমকা অবসর ঘোষণা করেন ইন্টারন্যাশনাল ক্রিকেট থেকে। এই খবর সোশ্যাল মিডিয়ায় দেখে ফ্যান দের ধাক্কা লাগে যে হঠাৎ তিনি এরকম সিদ্ধান্ত কেন নিলেন। কারণ প্রত্যেক ক্রিকেট প্রেমীদের ধারণা ছিল যে তিনি আরো কিছুদিন ইন্টারন্যাশনাল ক্রিকেট এর সঙ্গে যুক্ত থাকবেন। শুধুমাএ ভারতেই নয় সারা বিশ্বে রয়েছে মহেন্দ্র সিং ধোনির ভক্ত। বড় বড় তারকা থেকে শুরু করে সকলেই এই মানুষটাকে অনেক ভালোবাসেন। শুধুমাত্র ক্রিকেট খেলার জন্য নয় আরো অন্যান্য সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত থাকেন তিনি।

কিন্তু ইন্টারন্যাশনাল ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্তকে মেনে নিতে পারেনি তার অনেক ভক্তরা। এই খবর শোনার পর অনেকেই কান্নায় ভেঙে পড়েছেন। সম্প্রতি মাহির এক ক্ষুদ্র ফ্যানের চোখের জল দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ওই ক্ষুদ্র ফ্যান ধোনির রিটারমেন্ট এর খবর শোনার পরেই কান্নায় ভেঙ্গে পড়ে। সেই ছোট্ট বাচ্চাটিকে তাদের বাড়ির লোক অনেক ভোলানোর চেষ্টা করছিল কিন্তু তবুও যেন কান্না থামেনি ওই বাচ্চাটির।জানা গিয়েছে ওই ভিডিওতে যে বাচ্চাটি কে কাঁদতে দেখা গিয়েছে তার নাম ঈশান। তার বয়স মাত্র 9 বছর।

https://m.facebook.com/story.php?story_fbid=1181746128862578&id=100010816053606

বাচ্চাটির পরিবার অনেক বোঝানোর চেষ্টা করে যে বিরাট কোহলি, রোহিত এদেরকে ভালোবেসে ক্রিকেট দেখতে। কিন্তু এই ছোট্ট বাচ্চাটির কোন কথায় মানতে রাজি হয়নি। বাচ্চাটির সমানে চোখের জল ফেলছে আর বলছে, ‘ আমার কাউকে চাই না, শুধুমাত্র ধোনিকে চাই।’ এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনি টিম ইন্ডিয়াকে অনেক কিছু দিয়েছেন। সারা বিশ্বে তিনি একমাত্র ক্যাপ্টেন যে তিনটি আইসিসি ট্রফি জিতেছেন। তাই এনার হঠাৎ অবসর ঘোষণা করার পর স্বাভাবিক ভাবেই কিছুটা দুঃখিত তার ফ্যানেরা। সবাই আশা করেছিলেন যখন ধোনি অবসর নেবেন তখন জাঁকজমকভাবে একটি ফেয়ারওয়েল ম্যাচ দেওয়া হবে। কিন্তু ফ্যানেদের এই আশা বৃথা হয়ে গেল। তবে ধোনির ফ্যানেরা তার অবসর জীবনের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন।