উঠে এলো এক চাঞ্চল্যকর তথ্য! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হত্যার পরিকল্পনা করায় গ্রেপ্তার করা হল…

যেখানে আগত ২০১৯ এর ভোটের সময়সীমা দিন দিন যত এগিয়ে চলেছে সেখানে প্রতিটি রাজনৈতিক দল পরস্পরের প্রতি তত বিরোধী হয়ে উঠছে। যেখানে খবরে আসছে শেষমেষ এবার মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে করা হত্যার চক্রান্ত ।
# প্রধানমন্ত্রীকে হত্যা ?
একটু হলও শুনে আপনি অবাক হলেন কিন্তু এটি সত্য ঘটনা। পুনেতে হওয়া দাঙ্গার সময় কিছু জনকে পুনে পুলিশ গ্রেফতার করেছিল এবং তাদের উপর চার্জশিট বানানো হয়। যেখানে পুনে পুলিশ চার্জশিটে জানিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হত্যার চক্রান্ত করা হচ্ছিল যেখানে বলা হচ্ছে এই চার্জশীট ৫ জনের বিরুদ্ধে করা হয়েছে ।

 

এই চার্জশিটে প্রধানমন্ত্রীকে হত্যা করার কথা উল্লেখ রয়েছে। চার্জশিটে লেখা রয়েছে , যে ভাবে আমাদের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর হত্যা করা হয়েছিল, ঠিক তেমনি ভাবে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ও হত্যার চক্রান্ত করা হয়েছিল।এই ব্যাপারে এডভোকেট সুরেন্দ্র গার্ডলিং ,সুষমা সেন , মহেশ রাওয়াত, সুধির ধাওলে, আরুলা ভিলসিল সহ মোট ১০ জনের নাম এই চার্জশিটে ইস্যু করা হয়েছে। যেখানে ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে এবং বাকি ৫ জন এখনো পর্যন্ত নিখোঁজ। পুলিশ তাদের দ্রুত গ্রেফতার করার তদন্ত চালাচ্ছে।

যদিও সুপ্রিম কোর্ট চার্জশিট দেওয়ার সময় সীমাকে বাড়িয়েছে এবং পুনের সেশন কোর্টের রায়ের সাথে সম্মতি জানিয়েছে। পরবর্তী শুনানিতে জানা যাবে সুপ্রিম কোর্টের রায়।

আশা করি আমাদের দেওয়া নিউজ আপনাদের ভালো লেগেছে এবং আরো এমনি নতুন নতুন নিউস এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েবপোর্টালে।