এটিএম কার্ড নিয়ে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য। কার্ড থাকলে অবশ্যই পোস্টটি পড়ুন।

এটিএম কার্ড নিয়ে বেরিয়ে এলো একটি বিরাট ঘোষণা। আপনাদের যদি কারো এটিএম কার্ড থেকে থাকে তাহলে এর সম্পূর্ণ খবরটি হতে পারে আপনার জন্য। আগত নতুন বছর ২০১৯ নিয়ে আসছে আপনাদের জন্য একটা বড় দুঃসংবাদ। ইতিমধ্যে খবর আসছে যে , কনফেডারেশন অফ এটিএম ইন্ডাস্ট্রি জানিয়েছে বন্ধ হয়ে যেতে চলেছে দেশের ৫০ শতাংশ এটিএম । যেখানে দেশের মধ্যে ২ লাখ ৩৮ হাজার এটিএম রয়েছে সেখানে তার মধ্যে ১ লাখ ১৩ হাজার এটিএম বন্ধ করে দেওয়া হচ্ছে, তারমধ্যে মূলত বেশিরভাগ গ্রামীণ অঞ্চলের এটিএম গুলি রয়েছে।

কনফেডারেশন অফ এটিএম ইন্ডাস্ট্রির মন্তব্য বক্তব্য , ” এখনকার এটিএম গুলিতে অনেক নতুন সফটওয়ের এসেছে এবং তাই পুরনো সফটওয়েরে এটিএম গুলোর পক্ষে কাজ করা সাধ্য নয় , এছাড়াও গ্রামীণ অঞ্চলের এটিএম গুলিতে নতুন সফটওয়্যার পৌঁছানো কর্তৃপক্ষের সাধ্য হচ্ছে না, বেশি সমস্য হচ্ছে গ্রামিন অঞ্চল গুলির এটিএম গুলোকে নিয়ে তাই কর্তৃপক্ষ ৫০ শতাংশ এটিএম বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে “।
এছাড়াও এটিএম বন্ধ করার পিছনে রয়েছে আরেকটি কারণ, প্রতারণা হওয়ার পরিমাণ যা হারে বেড়েছে তার জন্যই এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে কর্তৃপক্ষের দাবি।


বন্ধুরা এটিএম কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত আপনাদের কেমন লেগেছে আমাদের ইনবক্সে নিশ্চয় জানাবেন এবং আরো সাহায্যকারী নিউজ এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের পেজে।