KGF এর রকি ভাই এর চরম ভক্ত বেরোল এই ফ্যান, বিয়ের কার্ডে প্রিন্ট করালো এই পপুলার ডায়লগ

এখন প্রত্যেক ব্যক্তির মুখোমুখি শুধুমাত্র শোনা যাচ্ছে “কেজিএফ টু” (KGF chapter 2) সিনেমাটির কথা। দুটি ব্যক্তি যদি একে অপরের সঙ্গে কথা বলতে শুরু করে তাহলে কয়েকটি কথার পরেই একে অপরকে জিজ্ঞাসা করছেন, ভাই দেখেছেন আপনি কেজিএফ টু? খুব কম মানুষ আছেন যারা কেজিএফ ওয়ান এবং কেজিএফ টু সম্পর্কে কিছুই জানেন না। সিনেমার প্রধান অভিনেতা যশ শুধুমাত্র বক্সঅফিসে নয়, মানুষের মন জয় করে ফেলেছে। পুষ্পার ঝড় থেমে গিয়ে এবার উঠেছে কেজিএফ চ্যাপটার টু সিনেমার ঝড়।

সিনেমাটি যে মানুষের মনে কতখানি জায়গা করে নিয়েছে তা আরও একবার প্রমাণিত হয়ে গেল এক ভক্তের বিয়ের কার্ড দেখে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই বিয়ের কার্ডের ছবি ব্যাপক আকারে ভাইরাল হয়েছে। পুষ্পার সিনেমার সংলাপ যেমন সকলের মুখে মুখে ছড়িয়ে গিয়েছিল তেমন কেজিএফ চ্যাপটার ২ সিনেমাটির ডায়লগ একইভাবে ছড়িয়েছে মানুষের মুখে মুখে।

আপনি যদি সিনেমাটি দেখে থাকেন তাহলে এই ডায়লগটা শুনে থাকবেন। সিনেমার একটি অংশে অভিনেতা যশ বলেন, ভায়োলেন্স, ভায়োলেন্স, ভায়োলেন্স… আমি এটা মোটেই পছন্দ করি না। আমি এটিকে এড়িয়ে যাই। কিন্তু ভায়োলেন্স আমাকে এতটাই ভালবাসি যে, আমি অবশেষে এটিকে এড়াতে পারি না। এই সংলাপটি সোশ্যাল মিডিয়াতে বিভিন্নভাবে এবং বিভিন্ন আকারে ভাইরাল হয়েছে।

এবার আসি বিয়ের কার্ডের সম্পর্কে বিস্তারিত আলোচনাতে। অভিনেতা যশের বিখ্যাত এই সংলাপকে একেবারে অনুকরণ করে বর বাবাজি কার্ডে লিখে ফেলেছেন, ম্যারেজ ম্যারেজ ম্যারেজ, আমি একেবারেই এটা পছন্দ করি না। কিন্তু আত্মীয়রা বিয়ে পছন্দ করে, তাই আমি এড়িয়ে যেতে পারলাম না।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ছবিটি নিয়ে মিম তৈরি করে ফেলেছেন অনেকে। ছবিটিতে নেটিজেনরা কমেন্ট করে নিজেদের তৈরি করা ডায়লগ জানিয়েছেন।