স্কুলের হোস্টেলের মধ্যে সন্তানের জন্ম দিলেন ক্লাস ইলেভেনের ছাত্রী আর তারপর…

ছত্রিশগড়ের দান্তেওয়ারা নামক এলাকায় পাতারাস অঞ্চলের একটি স্কুলে ক্লাস ইলেভেনের এক ছাত্রী স্কুল হোস্টেলের মধ্যেই সন্তান প্রসব করে। এরকম একটি ঘটনার জেরে সেই এলাকায় এক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। সবার অভিযোগ স্কুলের হোস্টেলে এই ধরনের ঘটনা কীভাবে ঘটে।ঘটনাটি জানা জানি হতেই স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে সেই মেয়েটির বাবা মাকে ডেকে পাঠানো হয়।

যদিও হোস্টেলে সন্তান প্রসব হয় কিন্তু সেটি মৃত সন্তান। তারপর স্কুল কর্তৃপক্ষ বিষয়টি জানতে পারেন এবং ছাত্রীকে স্থানীয় এলাকার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছাত্রী বর্তমানে সুস্থ কিন্তু তার সন্তান মৃত।হাসপাতাল কর্তৃপক্ষ মৃত সন্তানটিকে সেই ছাত্রীর বাবা-মায়ের হাতে তুলে দেন।

এ বিষয়ে যখন ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয় তখন সে জানায় তার গ্রামেরই এক ছেলের সঙ্গে তার দুই বছর ধরে সম্পর্ক রয়েছে তার এবং একাধিকবার তারা শারীরিক সম্পর্ক ও করেছে যার ফলে এই ঘটনা ঘটেছে। গোটা ঘটনা জুড়ে স্কুল কর্তৃপক্ষ অনেক সমস্যার সম্মুখিন হয়েছে। ছাত্রীকে সাসপেণ্ড করার সিদ্ধান্ত নিয়েছেন। স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে যখন ছাত্রীর অভিভাবকদের এই কথা জানানো হয় তখন তারা জানান তারা কিছুই জানতেন না এই ঘটনা সম্পর্কে।

Related Articles

Close