2021 এর IPL-এ CSK থেকে বাদ পড়ছে 7-8 জন প্লেয়ার, তালিকায় রয়েছে মহাতারকাদের নাম

আরব আমিরশাহিতে ১৩ তম আইপিএল  চেন্নাই সুপার কিংস ভালো খেলতে পারেনি৷ আশানরুপ খেলতে পারেননি ধোনি সহ দলের একাধিক মহা তারকা প্লেয়ার। তাই ২০২১ আইপিএলের মিনি নিলামের আগে দলের একাধিক তারকা বাদ যেতে পারেন৷  সম্পূর্ণ নতুন রূপে আত্মপ্রকাশ হতে পারে সিএসকের।  নিলামে অংশ গ্রহণের জন্য সিএসকের হাতে রয়েছে মাত্র ১৫ লক্ষ টাকা।

আইপিএলের ট্রেড উইন্ডো খুলে গেছে । জানুয়ারির ২১ তারিখের মধ্যে জমা দিতে হবে প্লেয়ারের তালিকা। ১১ ফ্রেব্রুয়ারি হবে মিনি নিলাম। সিএসকে সূত্রে খবর, কমপক্ষে সাত থেকে আট জন প্লেয়ার দল থেকে বাদ যেতে পারে। শেষ আইপিএলের খারাপ পারফরমেন্সের যাতে পুনরাবৃত্তি না হয় সেটাই লক্ষ্য সিএসকের।

চেন্নাই সুপার কিংস দল থেকে বাদ দেওয়া হতে পারে পীযুষ চাওলাকে। গতবছর অনেক আশা নিয়ে প্রাক্তন নাইট তারকাকে দলে নিয়েছিল সিএসকে। কিন্তু আশানরুপ পারফরমেন্স করতে পারেননি তিনি।

২০১৯ সালে চেন্নাই সুপার কিংস এর  হয়ে পার্পল ক্যাপ জিতেছিলেন প্রোটিয়া তারকা ইমরান তাহির। কিন্তু ২০২০ সালে তেমনভাবে দলে জায়গা পান নি। তা নিয়ে উঠেছিল প্রশ্নও। কিন্তু শেষ দিকে কয়েকটি ম্যাচে সুযোগ পেলেও পারফর্ম করতে ব্যর্থ হন তাহির। তাই এবছর তাকে বাদ দিতে পারে সিএসকে কর্তৃপক্ষ।

গত আইপিএলে করোনা মহামারীর কারণে সিএসকে থেকে নাম তুলে নিয়েছিলেন হরভজন সিং। দলের বিপদে দলের পাশে  ভাজ্জি না থাকায় ক্ষুব্ধ হয়েছিলেন সিএসকে কর্তৃপক্ষ। তাই এ বছর তাকেও বাদ দেওয়া হতে পারে৷

Flipkart নিয়ে এল নতুন Smart Pack পলিসি, এখন পুরানো ফোন ফেরত দিলেও পাবেন ১০০ শতাংশ দাম

ডোয়েইন ব্রাভোর চেন্নাই সুপার কিংসের হয়ে বহু যুদ্ধ জিতেছেন। কিন্তু বয়সের ভারে ধার কমেছে এই  ক্যারেবিয়ান তারকার। ফলে বাদ পড়ার তালিকায় রয়েছেন তিনি।


এছাড়া চেন্নাই সুপার কিংস ছেড়ে দিতে পারেন কর্ণ শর্মা, কেদার যাদবকেও। শেন ওয়াটসন ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন , তা নাহলে তাকেও বাদ দিয়ে দিত সিএসকে।

দলে এই রদবদলের মধ্যে সকলের মনে কৌতুহল জাগছে  যে কি হতে চলেছে ধোনির ভবিষ্যৎ। কিন্তু জানা যাচ্ছে,  ধোনিকে নিয়ে কোনও সংশয় নেই এই সিজনে । সব কিছু ঠিক  থাকলে এই সিজনে সিএসকের ব্যাটন থাকবে এমএস ধোনির হাতে।