5G নয় 10G ইন্টারনেট বিনামূল‍্যে দিচ্ছেন সোনু সুদ, সিমের মধ্যেই আঁকা ছবি, পাত্তা পাবে না Jio, Airtel

টিভির পর্দা তে থাকা কোনো অ্যাকশন হিরো নয়, বরং পর্দায় ভিলেন এর চরিত্রেই বেশি দেখা যায় তাকে। কিন্তু এই গত দই বছর ধরে এখনও পর্যন্ত চলতে থাকা এই করোনা মহা আমাদের দেখিয়ে দিয়েছে যে আসল জীবনে সেই হিরো যে খারাপ সময়ে সব মানুষের পাশে দাঁড়িয়ে থাকে।যে ব্যক্তি শুধু মাত্র নিজের আরাম বহুল জীবনে ব‍্যস্ত না থেকে অসহায় থাকা ব্যক্তিদের বাচানোর জন্য ঝাঁপিয়ে পড়ে, বাস্তব জীবনে সেই তো আসল নায়ক। তাদের সেই তালিকা তে থাকা একজন সবার উপরে থাকা নাম হলো সোনু সূদ স্যার এর।

হ‍্যাঁ, ঠিকই ভাবছেন তিনিও রূপোলি পর্দা তে থাকা একজন লোক কিন্তু সর্বোপরি তিনি একজন মানুষ। কিন্তু তিনি একই ফিল্ম ইন্ডাস্ট্রি তে থেকেও বাকি অভিনেতা – অভিনেত্রীদের থেকে পুরোপুরি আলাদা একজন মানুষ।যে সময় একাংশ অভিনেতা ও অভিনেত্রীরা ঘরে বসে থেকে সোশ‍্যাল মিডিয়া জগৎ এর মাধ‍্যমে এক প্রকার সহানুভূতি দেখিয়ে অথবা কোনোভাবে একটু ত্রাণ দিয়ে সাহায্য করেই খালাস, সেখানে সেই সময় কোনো ধরনের সাহায‍্য ছাড়াই একা সমস্ত দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য পথে ঘাটে সাহায্য করতে নেমে পড়েছিলেন সোনু সুদ।

তখন কোথায় গেলো তাঁর সেই সেলিব্রিটি ইমেজ! তখন গোটা দেশ থেকে লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিকদের কে সম্পূর্ণ ভাবে নিজের চেষ্টা দিয়ে বাস, ট্রেন, বিমান এর সাহায্যে অনেক অসহায় ব্যক্তি কে নিরাপদ ভাবে বাড়ি পাঠিয়েছিলেন সোনু সুদ। সবাই কে চোখে আঙ্গুল দিয়ে প্রমাণ করে দিয়েছিলেন সমাজের কল্যাণ করার জন্য রাজনীতি করার প্রয়োজন হয় না।করোনা মহামারীর সময় মানুষ পরিচয় পেয়েছিল বাস্তব জীবনে থাকা এক নায়ক এর। গোটা দেশ থেকে ধন‍্য ধন‍্য বাণী উঠেছিল সোনু সুদ এর জন‍্য। কিন্তু এখন এক সম্পূর্ণ ভাবে অন‍্য কারণের জন্য চর্চায় উঠে আসছে সেই অভিনেতার নাম।

Advertisements

সোনু সুদ নাকি সম্পূর্ণ বিনামূল‍্যে 10G নেটওয়ার্ক কানেকশন এর ইন্টারনেট দেবেন সকলকে, এমনি এক খবর পেয়ে উত্তাল নেটদুনিয়া এর মধ্যে। কিন্তু 4G এর যুগে যখন 5G আসবে আসবে করছে ,ঠিক সেই সময় 10G নেটওয়ার্ক কানেকশন এর ইন্টারনেট এর সুবিধা দেওয়ার ব্যবস্থা কোথা থেকে পেলেন সোনু সুদ?

Advertisements

তাহলে এবার পুরো ব‍্যাপারটা নিয়ে খোলসা করে বলা যাক। করোনা মহামারি এর সময় সোনু সুদ এর কাজের সম্মান জানানোর জন‍্য নানা প্রকারে সেই অভিনেতা কে সম্মান ফিরিয়ে দেওয়ার চেষ্টা করছে লোকজন। এমনি একজন ব্যক্তি উপহার স্বরূপ দিয়েছেন অভিনেতা সোনু সুদ কে। মোবাইল এ থাকা ছোট্ট সিম কার্ডের উপরে তিনি নিজে হাতে এঁকে ফুটিয়ে এনেছেন সোনু সুদ এর ছবি। তাঁর করা সেই টুইট টি কে রিটুইট করে মজা করে সেই অভিনেতা সোনু সুদ লিখেছেন, ‘বিনামূল‍্যে ১০ জি নেটওয়ার্ক’।

এবার সেই টুইটটি কে ভাইরাল হতে বেশি সময় এর প্রয়োজন হয়নি। তারপর থেকেই নেটপাড়ায় থাকা নেটিজেন এরা এক এক রকম প্রতিক্রিয়া ও কমেন্ট করতে শুরু করেছেন কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, অন‍্যান‍্য মোবাইল নেটওয়ার্ক সংস্থাগুলি এবার আর ধার এর কাছে আসতে পারবে না।