এখন LPG গ্যাস সিলিন্ডার বুকিং এ পেয়ে যেতে পারেন 500 টাকা অব্দি ছাড়, বুকিং পদ্ধতি জানতে…

দেশের IPG সিলিন্ডার সরবরাহকারী সংস্থা যেমন HP, Indane, Bharat গ্যাস এর তরফ থেকে গ্রাহকদের সুবিধার্থে নতুন অফার আনা হয়েছে যে অফারের দরুন দেশের গ্ৰাহকেরা পেয়ে যেতে পারেন গ্যাস সিলিন্ডার বুকিং করার সময় 500 টাকা অব্দি ছাড়। তবে এই যে অফারটি রয়েছে সেটি পেতে গেলে আপনাকে গ্যাসটি বুকিং করে নিতে হবে অনলাইনে পেটিএম অ্যাপ (Paytm App) এর মাধ্যমে যেখানে বুকিং করলে আপনি 500 টাকা পর্যন্ত নগদ ছাড় পাবেন।অর্থাৎ এই যে অফারটি রয়েছে সেটির লাভ তারাই উঠাতে পারবেন যারা তাদের গ্যাস সিলিন্ডারটির বুকিং করতে পারবেন পেটিএম অ্যাপ এর মাধ্যমে‌। তবে এখন কীভাবে করতে হবে সেই বুকিং সেই সম্বন্ধে বিস্তারিত জানানো যাক…

এরজন্য প্রথমেই আপনাকে পেটিএম অ্যাপটি খুলে নিতে হবে তারপর আপনার হোমস্ক্রীনে শীর্ষে যে বুক গ্যাস সিলিন্ডার অপশন টি রয়েছে সেটিতে ক্লিক করতে হবে যেখানে আপনাকে বই সিলিন্ডার সহ অপশনে ক্লিক করতে হবে এবং আপনাকে গ্যাস সরবরাহকারী সংস্থার নামটি বেছে নিতে হবে, আর তারপরই নিবন্ধকের মোবাইল নম্বরের এলপিজি আইডিটি লিখতে হবে। ব্যাস তার পরবর্তী পর্যায়ে আপনি দেখতে পাবেন ভোক্তার নাম, এলপিজি আইডি এবং এজেন্সির নাম। যার পরই সেখানে লেখা থাকবে সিলিন্ডার এর জন্য দাম কতটা দিতে হবে সে কথাও, তার নীচেই দেওয়া থাকবে প্রসেস বণ্টন যেখানে ক্লিক করে আপনি পরবর্তী পর্যায়ে এগিয়ে যেতে পারবেন তবে এর জন্য কোন অর্থ প্রদানের আগে আপনাকে পেটিএমের গ্যাস বুকিং এর প্রমোকোড “FIRSTLPG” টিকে দিতে হবে।

 

তবে এই যে অফারটি রয়েছে সেটি সকল গ্রাহকদের জন্য বর্তমানে উপলব্ধ নয় বর্তমানে কিছু কিছু গ্যাস উপভোক্তাই এই প্রোমো কোডের লাভ উঠাতে পারছেন। তবে পরবর্তী কালে এই অফারটি সকল গ্রাহকদের কে দেওয়া হবে বলে আশঙ্কা করা হচ্ছে। এক্ষেত্রে সর্বদা একটি কথা অবশ্যই মনে রাখবেন আপনি যদি প্রোমো-কোডটি প্রদান না করেন তাহলে এই যে অফারটি রয়েছে সেটির সুবিধা আপনি পাবেন না।