কার দখলে যেতে পারে রাজ্যের শাসনভার? কী বলছে জ্যোতিষশাস্ত্র…

কে জিতবে ২০২১-এর বিধানসভা নির্বাচন?
করোনা টিকা নিয়ে চিন্তা থাকলেও ২০২১-এর অন্যতম বিষয় হল পশ্চিমবঙ্গের আগামী বিধানসভা নির্বাচন। কার দখলে থাকবে বাংলার শাসনভার? কোন দিকে ঘুরতে চলেছে পশ্চিমবঙ্গের ভাগ্যের চাকা। জেনে নিন ২০২১-এর বিধানসভা নির্বাচন নিয়ে কি জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র।

নতুন বছরের শুরু থেকেই পশ্চিমবঙ্গে কেতু ও বৃহস্পতির অর্ন্তদশা। পাশাপাশি বৃহস্পতিও থাকবে ষষ্ঠ ঘরে। ফলে ব্যাপক ঝামেলা ও সমস্যা সৃষ্টি হতে পারে৷ সেইসঙ্গে রাজ্যে বহিরাগত রাজ্যের ও দেশের রাজনৈতিক প্রভাব কাজ করবে৷ মেদিনীপুর, বাঁকুড়া ও পুরুলিয়াতে বিশৃঙ্খলা বৃদ্ধির আশঙ্কা রয়েছে। দলের প্রতিষ্ঠা দিবস অনুসারে, তৃণমূল কংগ্রেস দলের রাশি মকর, লগ্ন-মীন। জুলাই মাস পর্যন্ত তৃণমূলের চলবে রাহু ও শুক্রের অর্ন্তদশা। একাদশতম ঘরে শনি ও বৃহস্পতি গোচর থাকায় দলের প্রার্থী তালিকায় বদল হতে পারে৷ আর্থিক ক্ষতি ও হয়রানির আশঙ্কা রয়েছে।

বিজেপির প্রতিষ্ঠা দিবস অনুসারে, এই দলের রাশি- বৃশ্চিক, লগ্ন- মিথুন। বৃহস্পতি সপ্তম ও দশমপতি হয়ে তৃতীয় ঘরে, পাশাপাশি চন্দ্র ও বৃহস্পতির অন্তর্দশা চলবে৷ এর ফলে হঠাৎ উন্নতির যোগ রয়েছে। রাহুর দ্বাদশে গোচরের ফলে প্রসার হতে পারে৷

Amitabh-র গলা শুনতে নারাজ, COVID কলার টিউন বন্ধের আর্জিতে জনস্বার্থ মামলা দায় দিল্লি হাইকোর্টে

একইভাবে সিপিআইএম এর রাশি-সিংহ এবং লগ্ন ধনু। চলছে রাহু ও বৃহস্পতির অন্তর্দশা। জোটে ক্ষতি হতে পারে । সংবাদ মাধ্যমের প্রভাবে সম্মানবৃদ্ধির যোগ রয়েছে।

২০২১ এর বিধানসভা নির্বাচন কেন্দ্র করে ফেব্রুয়ারি থেকে এপ্রিল নাগাদ রাজ্যে অর্থনৈতিক, দুর্নীতি ও ক্ষয়ক্ষতির ব্যাপক আশঙ্কা রয়েছে। ঝামেলা ও দাঙ্গার আশঙ্কা রয়েছে। কেতুর অন্তর্দশার ফলে বৈদেশিক প্রভাব বৃদ্ধি পেতে পারে।