ভোটদানে উৎসাহ বাড়াতে বলিউড সেলিব্রিটিদের ময়দানে নামার অনুরোধ নরেন্দ্র মোদির!

নির্বাচনে আর বেশি সময় বাকি নেই বললেই চলে।আর এবারের নির্বাচনে সাধারণ মানুষ যাতে তাদের মতামত ভালোভাবে জানাতে পারেন তার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিলেন এক নতুন উদ্যোগ। যেখানে তিনি সাধারণ মানুষদের এবার ভোট দানে উৎসাহিত করতে বলিউড সেলিব্রিটিদের কাছে প্রার্থনা করলেন।বলিউড অভিনেতা, অভিনেত্রী, থেকে শুরু করে খেলোয়াড় সংবাদমাধ্যমের সকলকে প্রধানমন্ত্রী জানিয়েছেন সাধারণ মানুষকে যেন ভোট দানে উৎসাহিত করা হয়। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শাহরুখ খান, অমিতাভ বচ্চন, করন জোহরের কাছে টুইট করে সাধারণ মানুষের কে ভোটদানে উৎসাহ করার জন্য আপিল করেন।

আর এই বলিউড সেলিব্রেটি মধ্যে বাদ গেলোনা সালমান আমির ও টুইট করে নিজস্ব কায়দায় সাধারণ মানুষকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন প্রধানমন্ত্রী। এমন কী প্রধানমন্ত্রীর করা এই টুইটের উত্তর দেন করণ জোহর,আমির খান ও। এই দিন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার, আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকর কেউ ভোটদানে সাধারণ মানুষকে সচেতন করার অনুরোধ করেন। প্রধানমন্ত্রীর করা এই টুইটের উত্তর দেন বলিউড খিলাড়ি ও আয়ুষ্মান খুরানা। দেখে নিন কি বলেছেন এই দুই বলিউড সেলিব।

তবে শুধু এই অভিনেতাদের কাছে নয় জনপ্রিয় অভিনেত্রী দের কাছে অনুরোধ জানান প্রধানমন্ত্রী। যাদের মধ্যে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকন,অনুষ্কা শর্মা, আলিয়া ভট্ট অন্যতম। তবে প্রধানমন্ত্রীর এই অনুরোধে বাদ গেলেন না রানবীর সিং, ভিকি কৌশল সহ বরুণ ধাওয়ান ও।