BSNL থেকে Jio এর একাধিক বার্ষিক প্ল্যানে সংস্থার তরফ থেকে নিয়ে আসা হল পরিবর্তন

1999 টাকার বার্ষিক প্লানে সংশোধন নিয়ে এল টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL) এক্ষেত্রে গোটা প্ল্যানে সাবস্ক্রিপশন সমেত বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। কী কী রয়েছে এখানে আসুন জেনে নিই৷

বর্তমানে 60 দিনের লকধুন ও 365 দিনের Eros Now সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে এই রিচার্জ প্ল্যানে। প্রতিদিন 3 জিবি ডেটা, 100 টি করে ফ্রি এসএমএস রয়েছে। ডেটা শেষ হয়ে যাওয়ার পর ডেটা স্পিড কমিয়ে দেওয়া হবে 80 কেবিপিএস।

365 দিনের জন্য মোট 1095 GB ডেটা দিচ্ছে৷ আনলিমিটেড ভয়েস কলিং এবং বিএসএনএল টিউন ফ্রি পাবেন। 2021 সালের 1 জানুয়ারি থেকে চালু হবে এই সংশোধিত রিচার্জ প্ল্যান। আর দেশের সমস্ত সার্কেলেই উপলব্ধ হবে এই রিচার্জ প্ল্যান৷

এয়ারটেল এর রিচার্জ প্ল্যান 1498 টাকায় এই প্রিপেইড রিচার্জ আপনি পাবেন 24GB হাই স্পিড ইন্টারনেট। আনলিমিটেড কল এবং 3600 এসএমএস এর সুবিধা। এছাড়া এয়ারটেল হ্যালো টিউন, উইঙ্ক মিউজিক, এক্স স্ট্রিম এই সমস্ত অনলাইন কোর্স এর সুবিধা পাওয়া যাবে৷

১,৯৯৯ টাকার বার্ষিক প্ল্যানে সংশোধন আনল BSNL, দেখে নিন Airtel-সহ বাকি সংস্থাগুলির বার্ষিক প্ল্যানও!

 

এবার দেখে নেওয়া যাক বার্ষিক জিও প্রিপেড প্ল্যান 2121 টাকার৷ প্রত্যেকদিন দেড় জিবি ডেটা৷ অর্থবছরে গ্রাহকরা 504 জিবি ডেটা পাওয়া যাবে৷ জিও থেকে যেকোনো নম্বরে রয়েছে আনলিমিটেড কল এর সুবিধা৷ তার পাশাপাশি প্রত্যেকদিন 100 টি এসএমএস পাবেন বিনামূল্যে।

২,৩৯৯ টাকার একটি বার্ষিক প্রি-পেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানের অধীনে প্রতি দিন ২ GB করে ডেটা, ১০০টি করে SMS ও আনলিমিটেড জিও কলিংয়ের সুবিধা পাওয়া যায়। সমস্ত জিও অ্যাপে সাবস্ক্রিপশনের সুবিধাও রয়েছে।

Happy New Year 2021:রাষ্ট্রপতি সহ প্রধানমন্ত্রী মোদী দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে দিলেন এই বিশেষ বার্তা

ভোডাফোন আইডিয়ার ১,৪৯৯ টাকার বার্ষিক প্ল্যানে ২৪ GB হাই-স্পিড ডেটার পাশাপাশি ৫০ GB পর্যন্ত ডেটা অর্থাৎ সব মিলিয়ে ৭৪ GB ডেটা পাওয়া যাচ্ছে। সঙ্গে ৩৬৫ দিন পর্যন্ত আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাচ্ছে। মোট ৩,৬০০ লোকাল ও ন্যাশনাল SMS-এর সুবিধা রয়েছে।

২,৩৯৯ টাকার একটি প্রি-পেইড প্ল্যানে দৈনিক ১.৫ GB করে ডেটা ও প্রতিদিন ১০০ টি করে SMS ফ্রি। রয়েছে আনলিমিটেড কলিং পরিষেবা।