পেট্রোলপাম্পে 100 টাকার তেল কিনলে ফেরত পাবেন 40 টাকা 75 পয়সা। শুধু পেমেন্ট করতে হবে এই অ্যাপটির মাধ্যমে…

এই অ্যাপস এর মাধ্যমে 100 টাকার পেট্রল কিনলেই আপনি ফেরত পাবেন 40 টাকা 75 পয়সা। যা আসছে সরাসরি ক্রেতার মোবাইল ওয়ালেট থেকে। এখন প্রতি লিটার পেট্রোলের দাম 86 টাকার ও ওপর । পেট্রোল আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিস তাই এর ওপর ছাড় পাওয়া সোনার চামচ হাতে পাওয়ার মতো ব্যাপার।ফোন পে অ্যাপ ব্যবহার করে প্রতি লিটার পেট্রোলের দাম দাঁড়াচ্ছে প্রায় 55 টাকা করে।এরই মধ‍্যে ফোন পে অ্যাপ এর মাধ্যমে পেমেন্ট করে তেল কেনার জন্য লাইন পড়েছে সকাল থেকে ইন্ডিয়ান অয়েল তারকেশ্বর পাম্পে।

 

এই সুবিধাটি চালু হয়ে গেছে গুগলি বেশ কয়েকটি ইন্ডিয়ান অয়েল পেট্রল পাম্পে ও। দিনে একবার ন্যূনতম 100 টাকায় পেট্রোল কিনলে আসবে 40 টাকা 75 পয়সার ছাড়। আপনি এই অ্যাপসটি গুগল প্লে স্টোরে যেও ডাউনলোড করতে পারেন আপনার এন্ড্রয়েড ফোনের জন্য। তাছাড়া এই অ‍্যাপে এখন নতুন অফার চলছে আপনি যদি এই অ্যাপসটি শেয়ার করেন তাহলে আপনি পাবেন 100 টাকার গিফট ভাউচার যেটা দিয়ে আপনি পরবর্তীকালে পেট্রোল ও কিনতে পারেন। অ্যাপসটি ব্যবহার করলে প্রথম ট্রানজ্যাকশন এ মিলবে 100 টাকার ভাউচার। এখন পুজোর বাজার তাই সবাই পেট্রোল ট্যাংক ভর্তি করতে ব্যস্ত। এরই মধ্যে তারকেশ্বরে পেট্রোল পাম্পে ভিড় সামাল দিতে হিমশিম খেয়ে যাচ্ছেন পম্পের কর্মীরা।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close