দেশনতুন খবর

সাধারণ মানুষের মাথায় হাত এবার থেকে বন্ধ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই পরিষেবাগুলি..

ইতিমধ্যেই স্টেট ব্যাঙ্কে তরফ থেকে এক বিরাট বড় আপডেট বেরিয়ে এসেছে। যারা সাধারণ মানুষ অর্থাৎ যারা স্টেট ব্যাংকের সাধারণ গ্রাহক তারা পড়তে পারেন বড় সমস্যায়। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে বলা হচ্ছে একগুচ্ছ পরিষেবা যেগুলি চালু ছিল ,সে গুলোকে বন্ধ করা হবে অর্থাৎ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কিছু ভালো ও সহজ পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে।
আপনি জানলে অবাক হবেন এবার থেকে এসবিআই মোবাইল ওয়ালেটর পরিষেবাটিকে রদ করা হয়েছে। ব্যালেন্স শূন্য থাকা ওয়ালেট গুলোকে পুরোপুরি ভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

কিন্তু যে ওয়ালেট কিছু ব্যালেন্স ছিল সেই গুলো বন্ধ করা হবে কি হবে না তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। আগামী 30 শে নভেম্বর থেকে বন্ধ হচ্ছে “এসবিআই বাডি “পরিষেবা। আরো কিছু পরিসেবা কর্তৃপক্ষ গত দু মাসের মধ্যে বন্ধের পরিকল্পনা নিয়েছে।
কিছুদিন ধরে এটিএম  প্রতারণার ঘটনা নিয়ে যে চাঞ্চল্য ছড়িয়ে ছিল তা নিয়ে এসবিআই নিয়ে কড়া পদক্ষেপ। ভারতীয় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার আধিকারিকদের থেকে আমরা জানতে পেরেছি যে সাধারণ মানুষ সব থকে বেশি যত টাকা তোলে তার মূল্য হল ২০০০০ টাকা।

বেশিরভাগ মানুষ কুড়ি হাজার টাকার নিচে টাকা তোলেন। অন্যদিকে প্রতারণা জনিত যেসব অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে তার মূল্য হল ৪০০০০ টাকা। তাই একাউন্ট অথবা ডেবিট কার্ড দিয়ে টাকা তোলায় বিশেষ নিষেধাজ্ঞা জারি করেছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।
এমনি আরো গুরুত্বপূর্ণ নিউজ এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

Related Articles

Back to top button