বাজারে আসতে চলেছে আর এক নতুন স্মার্ট ফোন।

ভারতের সব থেকে পপুলার স্মার্টফোন কোম্পানী ‘XIAOMI” POCO F1 এর পর লঞ্চ করতে চলেছে নতুন এক ফ্ল্যাগশিপ। কম্পানি তরফ থেকে জানা যাচ্ছে এই ফ্ল‍্যাগশিপটির নাম হতে চলেছে Mi mix 3। ফোনটির প্রথম হাইলাইট ফিচার হলো পপ আপ ক্যামেরা আর অনস্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি পুরোপুরি ব্রেজার লেস ডিসপ্লে সাথে আসবে । ফোনটির মধ্যে 2. 8ghz এর snapdragon 845 চিপসেট ব্যবহার করা হয়েছে। এবং এই প্রসেসরটি সাথে adreno 630 gpu দেওয়া হয়েছে। এরমধ্যে 8gb ram এবং 256 gb ইন্টারনাল মেমোরি সাথে আসতে চলেছে।

সূত্র দ্বারা জানা যাচ্ছে ফোনটি 12 mp পেছনের ক্যামেরা ডুয়েল এলইডি ফ্ল্যাশ এবং 5 mp দ্বিতীয় ক্যামেরা সাথে এবং 5 mp সামনের ক্যামেরা ওয়াইড এঙ্গেল সেলফি সাথে লঞ্চ হতে চলেছে। ফোনটির মধ্যে 6.4″ আইপিএস এলসিডি এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। ফোনটির ভিডিও কোয়ালিটি অতিরিক্ত দুর্দান্ত ফোনটি রিয়ার ক্যামেরা দিয়ে 4k ভিডিও রেকর্ডিং করতে সক্ষম । ফোনটি ডুয়েল ‌‌
4g volte সাপোর্ট করতে সক্ষম। এবং mi এর সিগনেচার ব্যাটারি সেম 4000mh ব্যাটারি সাথে এই ফোনটি লঞ্চ হতে চলেছে। আশা করা যাচ্ছে ফোনটি হাইব্রিড সিম স্লট এর সাথে আসতে চলেছে। এছাড়া ফোনটিতে light sensor, proximity sensor, barometer, compass, gyroscope sensor প্রায় সব রকমের sensor উপস্থিত থাকবে। ফোনটি প্রাইস 38999 এর কাছাকাছি হওয়া উচিত। আশা করা যাচ্ছে ফোনটি মানুষের মনে ঘর করে নেবে এবং মানুষের প্রত্যাশা এর থেকে বেশি কর্মক্ষমতা দেবে।

Related Articles

Close