গতকাল রাম মন্দির সমর্থন নিয়ে রাহুল গান্ধীকে মিডিয়া প্রশ্ন করলে উত্তরে যা বললেন তিনি…

আমাদের দেশে কখন রাম মন্দির তৈরি হবে তা নিয়ে যেমন হিন্দু সমাজের লোকেদের চর্চার শেষ নেই সেরকম সরকারও চর্চায় রেখেছেন এই ব্যাপারটি।তারপর আবার আদালতের বিচারপতিরা বুঝিয়ে দিলেন আতঙ্কবাদীদের জন্য মাঝরাতে আদালত খুলে দিলেও হিন্দুদের আস্থার তাদের কাছে কোন দাম নেই।এই মধ্যে বিজেপি সরকারের তরফ থেকে ঘোষণা করা হয়েছে তারা একটি বিল পাস করে এই রাম মন্দির নির্মাণের কাজ শুরু করে দিবেন। তবে এখানে বিঘ্ন হচ্ছে একটি রাজ্যসভা ও লোকসভা দুই সদনে বিজেপির পূর্ণ বহুমত পাবে কিনা তা নিয়ে রয়েছে আশঙ্কা রয়েছে এ ব্যাপারে।

ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে শিবসেনা থেকে রাম মন্দির নির্মাণে বিজেপি সাহায্য করবে পূর্ণভাবে। তবে আজ কে যে ব্যাপার নিয়ে আমরা আলোচনা করব সেটি হলো রাহুল গান্ধীর ব্যাপারে ।গতকাল একটি সাক্ষাৎকারে রাহুল গান্ধীকে যখন মেডিয়া তরফ থেকে প্রশ্ন করা হয় এই ব্যাপারে তারপর যা হয়েছে তা আপনি জানলে অবাক হবেন। তবে এবার পুরোপুরি ভাবে নিজেকে পৈতাধারী ও শিবভক্ত বলা রাহুল গান্ধী বিজেপির রণনীতির ফান্দে ফেঁসে গেছে বললেই চলে। কিছুদিন আগে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফরনবিশ রাহুল গান্ধীর উপর অভিযোগ করেছিলেন রাহুল গান্ধী ভোটের লোভে মন্দিরে মন্দিরে ঘুরে বেড়াচ্ছেন তবে তিনি রাম মন্দির নির্মাণ কে কেন সমর্থন করছেন না।তিনি কেন বিরোধিতা করছেন তার।

তবে এবার মিডিয়া সুযোগ পেয়ে রাহুল গান্ধীকে রাম মন্দির ইস্যুতে প্রশ্ন তুলে ধরলেন। গতকাল মিডিয়া রাহুল গান্ধীকে প্রশ্ন করেন যে আপনি রাম মন্দিরের প্রাইভেট বিল কে সমর্থন করবেন? তার উত্তরে রাহুল গান্ধী বলেন ধন্যবাদ ! এইভাবে এড়িয়ে তিনি চলে যান।মিডিয়া থেকে আরো প্রশ্ন করা হলে রাহুল গান্ধী তার কোন উত্তর না দিয়ে গাড়িতে বসে সেখান থেকে রওনা দেন। অতএব রাহুল গান্ধী প্রমাণ করে দিলেন ফিরোজ খানের বংশধর রাম মন্দির নির্মাণকে সম্পূর্ণভাবে এড়িয়ে যেতে চাইছেন। অন্যদিকে কংগ্রেস নেতা পি চিদাম্বরম বলেন রাম মন্দির ওপর বিল আনা ঠিক নিজের কারন সেখানে আগে বাবরি মসজিদ ছিলো এই বিল অসাংবিধানিক বিল হবে।

Related Articles

Close