About Us

About us

The India News – বাংলার এক জনপ্রিয় নিউস পোর্টাল!

বাংলার একমাত্র বিশেষ ব্লগ The India News এর তরফ থেকে  আপনাদের জানায় সুস্বাগতম ! আমাদের ব্লগে আসার জন্য অসংখ্য ধন্যবাদ ! আপনাদের প্রতি অনুরোধ আমাদের ব্লগে নিয়মিত পরিদর্শন করুন ও ভালো ভালো পোস্টগুলি চারিদিকে শেয়ার করে সকলকে জানিয়ে দিতে সাহায্য করুন ! এই পোর্টাল এর এডিটর Subham Gorai, এবং এই পোর্টাল The India Pvt Ltd এর অন্তর্গত !

Contact Us –  theindianews.org@gmail.com

আমাদের এই পোর্টাল খোলার আসল উদ্দেশ্য :

আমাদের ব্লগের আসল উদ্দেশ্য দেশের জন্য পোস্ট করা !বাংলার অধিকাংশ মিডিয়া বিক্রিত হওয়ার দরুন সেগুলি বিক্রিত খবর প্রকাশিত করছে !কিন্তু এমতাবস্তায় তারা প্রায় দেশের বিরুদ্ধে ও হিন্দুদের বিরুদ্ধে পোস্ট করছে যেগুলি মোটেউ গ্রহণযোগ্য না ! তাই সকল বাঙালিদের মধ্যে দেশপ্রেম বাড়িয়ে তুলতে , দেশহিতের কিছু ভালো ভালো খবর প্রকাশ করাটাই আমাদের মূল উদ্দেশ্য ! ভারতের মিডিয়া কেবল নামমাত্র মিডিয়া,প্রকৃত পক্ষে তারা কোনো না কোনো দলের হয়ে কথা বলে, যদিও একটা মিডিয়া সর্বদা নিরপেক্ষ হওয়া উচিত ! কিন্তু, আমরা মিডিয়া নয় , আমরা রাষ্ট্রবাদী মোদীভক্ত আর মোদীর সমর্থনেই পোস্ট করি , এতে কিচ্ছু লোকানোর নেই !

আমরা কি ধরনের পোস্ট দিয়ে থাকি :

আমাদের প্রতিটি খবর দেশহিতে হবে,আমাদের খবরের প্রধান ভুমিকাতে সর্বদায় ভারত, অথবা ভারতীয় সেনা, অথবা আমাদের প্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ,আরএসএস ও হিন্দুদের নিয়ে হবে ! এছাড়া কিছু খবরের আসল সত্যতা যেগুলো বাকি বিক্রিত মিডিয়া আপনাদের কাছে তুল ধরে না সেগুলি আপনাদের কাছে তুলে ধরার আমরা চেষ্টা করি ! আমরা মোদীভক্ত তাই আমাদের পোস্টে মোদীজির সুনাম বেশি পাবেন, আর এতে যদি আপনার সমস্যা থাকে আপনি আসতে পারেন !

আপনাদের প্রতি অনুরোধ :

আপনাদের প্রতি আমাদের কতগুলি অনুরোধ সেগুলি যদি আপনারা রাখেন তাহলে আমরা অবশ্যই খুশি হব !প্রথমত আমাদের পেজ নরেন্দ্র মোদী সমর্থক লিক করুন এবং তারপর ফলো অপসনে গিয়ে সী ফার্স্ট করুন ! চেষ্টা করুন আমাদের প্রতিটি পড়তে লাইক, কমেন্ট করে একটিভ থাকার !আমাদের পস্ত্গুলির মধ্যে যেগুলি আপনাদের ভালো লাগবে সেগুলিকে অবশ্যইপ্রচুর পরিমানে সেয়ার করে সকলের কাছে তুলে ধরুন !

জয় হিন্দ

ভারত মাতা কি জয়

 

Close