দেশনতুন খবরবিশেষ

“পাকিস্তানের ওপর আর একটা স্ট্রাইক!” পাকবধের পর বিরাটদের শুভেচ্ছা জানালেন অমিত শাহ সহ আরো অনেকের…

বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারত সাতে সাত করে ওল্ড ট্র্যাফোর্ডে ভারতীয় পতাকা উড়িয়েছে টিম ইন্ডিয়া।ডাকওয়ার্থ-লুইস নিয়মে পাকিস্তানকে 79 রানে হারিয়েছে টিম ইন্ডিয়া।ম্যাঞ্চেস্টারে সেই একই ছবি ধরে রাখল টিম ইন্ডিয়া। এই দিন ইন্ডিয়া কে হারিয়ে পাকিস্তানের জয় লাভ করার স্বপ্ন স্বপ্নই রয়ে গেল। এই দিন ভারতীয় ক্রিকেট টিমের হিটম্যানের সেঞ্চুরি সঙ্গে বিরাট কোহলি, কে এল রাহুলের হাফ সেঞ্চুরি আর বল হাতে কুলদীপ, হার্দিক, শঙ্করের এক দুর্দান্ত প্রদর্শন লক্ষ্য করা যায়।

পাকিস্তানকে সব ভাবেই পরাস্ত করল বিরাট কোহলি এন্ড কোম্পানি। পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পর শুভেচ্ছা আর অভিনন্দনের বন্যায় ভাসছে ব্লু ব্রিগেড। এমনকি এর জন্য দেখা যায় ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং ভারতীয় টিমকে শুভেচ্ছা জানিয়ে টুইট ও করেন।এমনকি অমিত শাহ কে এটা বলতে লক্ষ্য করা যায় যে পাকিস্তান এর উপর আরো একটা বড় স্ট্রাইক, ফল সেই একই”।

14 ই ফেব্রুয়ারি পুলওয়ামায় জঙ্গি হামলার ফলে 40 জন ভারতীয় জওয়ান শহীদ হন। আর তারপর থেকে তার প্রতিবাদে সারাদেশ জুড়ে ডাক উঠেছিল বিশ্বকাপে পাক ম্যাচ বয়কট করার। এই নিয়ে প্রাক্তণীরাও দ্বিধাবিভক্ত হয়ে পড়েন। কিন্তু শেষ পর্যন্ত 16 জুন বিশ্বকাপে অনুষ্ঠিত হল ভারত-পাকিস্তান ম্যাচ।আর বিশ্বকাপ মঞ্চে পাকিস্তানের বিরুদ্ধে জয় ধারাকে 100% বোঝায় রাখল ভারতীয় ক্রিকেট টিম। সাতে সাত করেছে বিরাট কোহলির ব্রিগেড। ভারতের জয়ের পর শুভেচ্ছা বন্যায় ভাসছেন বিরাট, হার্দিক, রোহিতরা।

ভারতীয় ক্রিকেট টিম এত ভাল পারফরম্যান্স করে জয়লাভ করায় সকল ভারতবাসী খুব খুশি অনুভব করে গতকাল। এমনকি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ লিখেছেন পাকিস্তানের উপর আর একটা স্ট্রাইক হল যার ফল সেই একই। গোটা দলকে শুভেচ্ছা এই দারুণ পারফর্মেন্স এর জন্য। প্রত্যেকটি ভারতীয় আজ গর্বিত এবং এই দারুন জয়ের পর উচ্ছ্বসিত।”

অন্য দিকে ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং কে লক্ষ্য করা যায় ঠিক একইভাবে টুইট করতে।তিনি টুইটে লিখেছেন বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পর ভারতীয় ক্রিকেট দলকে অনেক শুভেচ্ছা। ভারতীয় ক্রিকেট দল দুরন্ত ম্যাচ খেলে জয় ছিনিয়ে নিয়েছে।

Related Articles

Back to top button