খেলাধুলানতুন খবরবিশেষ

চেন্নাই শিবিরে আবারও বড় ধাক্কা! রায়নার পর এবার টিম থেকে সরে দাঁড়ালেন ভাজ্জি..

2020 সালটা গোটা বিশ্বের কাছে একটা খারাপ সময় হিসাবে আত্মপ্রকাশ করেছে, কারণ এই 2020 সালের প্রথম দিক থেকেই গোটা বিশ্বে মহামারী করোনা হানা দিয়েছে। তাছাড়া এই করোনা মহামারী জেরে আটকে গিয়েছিল 2020 এর t-20 IPL, তবে অবশেষে যখন দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে চলতি মাসেই শুরু হতে চলেছে আইপিএল তার কিছুদিন আগেই আইপিএল ক্রিকেট টিম CSK জন্য বেরিয়ে এসেছিল দুসংবাদ, যেখানে করোনা হানা দিয়েছিল এই টিমে।

 

আর তারপর সুরেশ রায়না তার ব্যক্তিগত কারণে টিম ছেড়ে বাড়ি ফিরে এসেছিলেন, আবারো বেরিয়ে এল দুঃসংবাদ জানতে পারায় আছে এবার এই ক্রিকেট টিম পাচ্ছে না তাদের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং কেও। জানা গেছে ব্যক্তিগত কোনো কারণে আইপিএলের এই মরসুমে খেলতে দেখা যাবে না তাকেও। সূত্রের খবর, চেন্নাই দলের কাছে নিজের এই আবেদন পাঠিয়ে দিয়েছেন হারভজন তার এই না খেলার সিদ্ধান্তকে সম্মান জানানো হয়েছে চেন্নাই শিবিরে। তবে কী ব্যক্তিগত কারণেই এই অভিজ্ঞ স্পিনার ভাজ্জি কে দেখতে পাওয়া যাবে না টিমে, সেটা তার বা তার দলে তরফ থেকে জানানো হয়নি।

প্রসঙ্গত যেমনটা আমরা জানি গত 21 শে আগস্ট চেন্নাই সুপার কিং এর টিম’টি সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা দিয়ে ছিল যেখানে দলের সঙ্গে যাননি হরভজন। তখন জানা গিয়েছিল ব্যক্তিগত কারণে তিনি সেই মুহূর্তে যেতে পারছিলেন না তবে পরবর্তীকালে তিনি দলে যোগদান দেবেন। তবে এখন যে তথ্য বেরিয়ে এল তাতে জানতে পারা যাচ্ছে এই পরিস্থিতিতে আগে থেকেই খেলা নিয়ে সংশয় ছিল তার মনে, রায়নার মতো শিবিরে যোগ দিয়ে ফিরে আসেননি তিনি। এদিকে এইভাবে সুরেশ রায়না দেশে ফেরার পেছনে কয়েকটি কারণ উঠে আসছিল।


যেখানে প্রথম যে কারণটি উঠে আসছিল সেটি ছিল পরিবারে আত্মীয়দের উপর দুষ্কৃতী হামলা, দ্বিতীয় কারণটি ছিল সন্তানদের জন্য দুশ্চিন্তা আর তৃতীয় আরেকটি কারণ যদিও এটি বেশি চর্চায় এসেছিল সেটি ছিল হোটেলের ঘর নিয়ে সমস্যা হয়েছিল রায়নার যার দরুন নাকি তিনি ফিরে এসেছেন দেশে। এবার সেই সমস্ত বিষয় নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না নিজেই জানালেন হোটেলের ঘর নিয়ে কোন প্রকার ঝামেলার ঘটনা সত্যি নয় বরং ব্যক্তিগত কারণে তিনি দেশে ফিরে এসেছেন।এক সর্ব ভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না জানান বলা যায় না হয়তো ক্যাম্পে আমাকে ফের দেখা যেতে পারে, প্রথমে আমাকে এখানে নিজের দায়িত্ব সামলাতে হবে তারপর আমি তৈরি।

তবে এক্ষেত্রে দেশে ফেরার যে বিষয়টি ছিল সেটি আমার ব্যক্তিগত, পরিবারের জন্যই আমাদের ফিরে আসতে হয়েছে বাড়িতে খুব গুরুত্বপূর্ণ কাজ ছিল,তবে একাধিক সংবাদ মাধ্যমের তরফে যে তথ্যটি বেরিয়ে আসছিল হোটেল ঘর ঝামেলার নিয়ে সেটি সম্পূর্ণ ভুয়ো বলে দাবি করেন তিনি।চলতি মাসের আগামী 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে এবারের আইপিএল যা চলবে টানা 53 দিন আর আগামী 10 ই নভেম্বর রয়েছে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা।

Related Articles

Back to top button