খেলাধুলানতুন খবরবিশেষ

IPL এ বড় ধাক্কা, চেন্নাই সুপার কিং শিবিরে করোনা আক্রান্ত এক পেস বোলার সহ 12 জন সাপোর্ট স্টাফ

দেশজুড়ে করোনা সংক্রমণ জেরে বন্ধ হয়ে গিয়েছিল ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ IPL, তবে আগামী সেপ্টেম্বর মাসের 19 তারিখ থেকে আইপিএল শুরু হওয়ার কথা রয়েছে।কিন্তু আইপিএল শুরু হওয়ার আগে আবারও জোরদার ধাক্কা লাগল চেন্নাই সুপার কিংস শিবিরের জানতে পারা গেছে সে দলের এক পেসার বোলার সহ অন্তত 12 জন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন।আর এই মুহূর্তে তাদের সবাইকে আইসোলেশন এ রাখা হয়েছে আর রীতিমতো এই ঘটনার জেরে সেই টিমে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম এই খবরটি জানিয়েছে, তবে কোন বোলার করোনা আক্রান্ত হয়েছেন তা এখনো জানতে পারা যায় নি।এই টুকুই জানতে পারা গেছে তিনি একজন পেস বোলার এবং যখন আমিরশাহীর উদ্দেশ্যে রওনা দিয়েছিল চেন্নাই সুপার কিং তাদের ক্যাম্পেও ছিলেন তিনি। তাছাড়া বাকি আরো যে 12 জন স্টাফের করোনা আক্রান্তের কথা শোনা যাচ্ছে তারাও চেন্নাই এর সে ক্যাম্পে ছিলেন। তাই আপাতত যা মনে করা হচ্ছে ওই ক্যাম্প চলাকালীনই তাঁরা প্রত্যেকে আক্রান্ত হয়েছেন বলে।

প্রাপ্ত খবর অনুযায়ী জানা গিয়েছে , দুবাইয়ের মাটিতে পা রাখার পরই করােনা টেস্ট হয়েছিল পুরাে CSK স্কোয়াডের । ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বাের্ড ঠিক করেছিল যে আমিরশাহী পৌঁছে অনুশীলনে নেমে পড়ার আগে প্রত্যেক দলের তিন বার করােনা পরীক্ষা হবে ।আর সে অনুযায়ী আমিরশাহী পৌঁছনাের পর প্রথম , তৃতীয় ও পঞ্চম দিনে যা হওয়ার কথা । সেই পরীক্ষাতেই কোভিড পজিটিভ হয়েছেন সিএসকে শিবিরের এতজন । এই আবহে শুক্রবার চতুর্থ দফার করােনা পরীক্ষা হওয়ার কথা সিএসকে দলের সবার । যার ফলাফল শনিবার পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে ।

Related Articles

Back to top button